নাটোরে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিষ্কারনাটোর প্রতিনিধি নাটোরে তিন চা দোকানিকে গরম পানি দিয়ে ঝলসে দেয়ার ঘটনায় নবাব সিরাজ উদদৌলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার রহমান রিয়নকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ নেতা শাহরিয়ার রহমান রিয়নকে বহিষ্কার করা হয়। শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন স্বাক্ষরিত পত্রে বহিষ্কারের সত্যতা জানানো হয়।
বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি এনএস কলেজ ছাত্রলীগের সভাপতি এসএম শাহাদৎ হোসেন। তিনি জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে কেন্দ্রীয় ছাত্রলীগ কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার রহমান রিয়নকে বহিষ্কার করেছে। দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো নেতাকে দলে রাখা হবে না। এছাড়াও ছাত্রলীগ কোনোভাবেই দরিদ্র ও অসহায় মানুষের ওপর হামলা চালিয়ে কোনো ক্ষতি করার মত কাজে বিশ্বাসী নয়। এসব দিক বিবেচনা করে কেন্দ্র সঠিক সিদ্ধান্ত নিয়েছে বলে তিনি মনে করেন।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাদিম খান বলেন, শাহরিয়ার রহমান রিয়ন ছাত্রলীগের প্রভাব খাটিয়ে যে অন্যায় করেছে তার ফল সে পেয়েছে। ছাত্রলীগ কোনোভাবেই এসব অপকর্ম মেনে নেয় না।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin