বিভিন্ন স্থানে ১৩ জন গ্রেপ্তারস্বদেশ ডেস্ক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ জনকে গ্রেপ্তার করেছে। অফিস, প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
বরিশাল : মুলাদী উপজলোয় পুলিশ অভিযান চালিয়ে রিভলবার ও ৪ রাউন্ড গুলিসহ জুলহাস সিকদার (৩৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে তাকে উপজেলার আলীমাবাদ গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। জুলহাস সিকদার ওই গ্রামের আলাউদ্দিন সিকদারের ছেলে।
বাঘা (রাজশাহী) : বাঘায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা ও নিয়মিত মামলায় এক নারীসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ পায়েল জানান, মঙ্গলবার রাতে বিশেষ অভিযান চালিয়ে আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানায় উপজেলার সুলতানপুর এলাকার আক্কাছ সরদারের স্ত্রী সাখিয়া বেগম (সুক্টা), ছেলে আব্দুস সালাম (২৮), মৃত জাকাত সরদারের ছেলে আক্কাছ সরদার (৫৫), হাবাশপুর এলাকার আজিজল হকের ছেলে মুন্টু মিঞা (৩০) এবং মহদীপুর গ্রামের হেদায় প্রামাণিকের ছেলে আসাদুল হককে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। অপরদিকে, এক শ গ্রাম গাঁজাসহ খাঁয়েরহাট গ্রামের মৃত মোহাম্মাদ সরকারের ছেলে লুৎফর রহমান (৬০), পূর্ব গাওপাড়া গ্রামের মজিবার মাঝির ছেলে সোহেল রানা (১৯), মুর্শিদপুর পশ্চিম পাড়া গ্রামের হাসেম প্রামাণিকের ছেলে কামাল হোসেন (৫০) এবং নারায়ণপুর গ্রামের আহম্মদ খাঁয়ের ছেলে জামাল হোসেনকে (৫০) গ্রেপ্তার করা হয়েছে।
নীলফামারী : ডিমলায় মঙ্গলবার সন্ধ্যায় ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি হাসান আলীকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ। সে গয়াবাড়ী ইউনিয়নের নাউতরা ব্রিজের পাড় সংলগ্ন রশিদুল ইসলামের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফিরোজ টুনিরহাট থেকে তাকে গ্রেপ্তার করেন।
সুজানগর (পাবনা) : পুলিশ মঙ্গলবার রাতে ইমরান হোসেন (৩০) নামের এক আসমিকে গ্রেপ্তার করেছে।
পাবনা : ঈশ্বরদী থানা পুলিশ অস্ত্রসহ এক যুবককে গ্রেপ্তার করেছে। বুধবার ভোর রাতে ঈশ্বরদীর রূপপুর পাকার মোড়ের একটি বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক মানিক হোসেন (২৮)। সে রূপপুর পাকার মাড়ের ইউনুস আলীর ছেলে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close