পূর্ববর্তী সংবাদ
আড়াল ভেঙে সুইটিবিনোদন রিপোর্ট তানভীন সুইটিদীর্ঘদিন পর আড়াল ভেঙে ছোটপর্দায় ফিরলেন তানভীন সুইটি। দুটি ধারাবাহিক নাটকে দেখা যাবে তাকে। এগুলো হচ্ছে- আকরাম খানের 'হাউস ওয়াইভস' ও যুবরাজ খান পরিচালিত 'ব'তে বন্ধুত্ব'। এরই মধ্যে 'হাউস ওয়াইভস শীর্ষক ধারাবাহিকটির কাজ শেষ করেছেন সুইটি। বর্তমানে 'ব'তে বন্ধুত্ব' নাটকের শুটিং করছেন তিনি।
গত সপ্তাহ থেকে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির শুটিং শুরম্ন হয়েছে। এতে তানভীন সুইটি ছাড়া প্রধান ছয়টি চরিত্রে অভিনয় করছেন শাহাদাত হোসেন, শাহেদ আলী, নাজনীন চুমকি ও শিশুশিল্পী রাফি, নাফি, শ্রেষ্ঠা। নাটকে রাফি বনি চরিত্রে, নাফি বান্টি চরিত্রে এবং শ্রেষ্ঠা বুবলী চরিত্রে অভিনয় করছে। বুবলীর বাবা মায়ের চরিত্রে অভিনয় করছেন শাহাদাত হোসেন ও তানভীন সুইটি এবং রাফি নাফির বাবা-মায়ের চরিত্রে অভিনয় করছেন শাহেদ আলী ও নাজনীন চুমকী। নাটকটি নির্মাণ প্রসঙ্গে নির্মাতা বলেন, 'আমাদের দেশে শিশুদের জন্য নাটক নির্মাণ একেবারে হয় না বললেই চলে। যেহেতু দুরন্ত্ম টিভি শিশুদের জন্যই অনুষ্ঠান প্রচার করবে, সে কারণে এই ধারাবাহিকটি অনেকটা চ্যালেঞ্জ নিয়েই নির্মাণ করছি আমি। সবাই আমাকে যার যার অবস্থান থেকে দারম্নণভাবে সহযোগিতা করছেন।' নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তানভীন সুইটি বলেন, 'অনেকদিন পর একটি নাটকে কাজ করে সেই পুরনো দিনের শুটিংয়ের সময়ের কথা বেশ মনে পড়ছে। কারণ যুবরাজের নাটকের শুটিং ইউনিট বেশ গুছানো। স্ক্রিপ্ট আগে থেকেই পেয়ে যাচ্ছি। কস্টিউম নিয়ে আমাকে ভাবতে হচ্ছে না, কন্টিনিটি নিয়েও আমাকে ভাবতে হচ্ছে না। যে কারণে বেশ মনোযোগ দিয়ে কাজটি করতে পারছি। খুব ভালো একটি কাজ হচ্ছে।' নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শাহেদ আলী বলেন, 'একেবারে জীবনঘনিষ্ঠ একটি কাহিনীর নাটক এটি। আমরা সবাই বেশ আন্ত্মরিকতা নিয়ে কাজটি করছি। আশা করছি, এ নাটকটি দর্শকের কাছে বেশ উপভোগ্য হয়ে উঠবে, বিশেষ করে যাদের সন্ত্মান আছে।' নির্মাতা যুবরাজ খান জানান, ২০১৮ সালের শুরম্নর দিকে দুরন্ত্ম টিভিতে ধারাবাহিকটির প্রচার শুরম্ন হবে।
 
পূর্ববর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close