পূর্ববর্তী সংবাদ
শাকিব-অপুকে সমঝোতার আহ্বান তারকাদেরঢাকা চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার ভেঙে যাওয়ার খবর ইতোমধ্যে পাঠকরা জেনে গেছেন। শাকিব খানের তরফ থেকে অপুকে তালাকনামা পাঠানো হলেও আইনি প্রক্রিয়ায় সেটি কার্যকর হতে সময় লাগবে নব্বই দিন। এর মধ্যে সব কিছু ভুলে এই তারকা দম্পতি চাইলেই নিজেদের মধ্যে মন কষাকষি দূর করে আবার এক হতে পারেন। এ নিয়ে অন্য তারকাদের প্রতিক্রিয়া তুলে ধরা হলো-আনোয়ারাআনোয়ারা
শাকিব-অপু দুজনেই আমার সন্ত্মান মতো। তারা দীর্ঘদিন প্রেম করেছেন এরপর গোপনে বিয়ে করেছেন। তাদের একটা সন্ত্মান (আব্রাম খান জয়) হয়েছে। তাই তাদের প্রতি আমার আহ্বান তার যেন সন্ত্মানের কথা বিবেচনায় রেখে এই সংসারটা টিকিয়ে রাখেন। আমি মনে করি চাঁদের মতো ওই ফুটফুটে সন্ত্মানের মুখ চেয়ে পৃথিবীর সব কিছু ভুলে থাকা সম্ভব।

অমিত হাসান
সংসার জীবনটা অনেক কঠিন একটি বিষয়। এখানে আত্মত্যাগ ও সমাঝোতার মাধ্যমে সব কিছু করতে হয়। তাই শাকিব-অপুর প্রতি আমার আহ্বান তারা যেন নিজেদের ভুল সংশোধনের মাধ্যমে এই বিচ্ছেদের পথ থেকে সরে দাঁড়ান। তাদের সফল পর্দার জুটি হিসেবে দেখেছি। এবার সফল দম্পতি হিসেবে দেখতে চাই। আশা করছি সব কিছু ঠিক হয়ে যাবে।
বাপ্পী চৌধুরী
ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্ত্মি জুটি শাকিব-অপু। তাদের ৮ বছরের সংসার জীবনের ভাঙন এসেছে-এটা মোটেও কাম্য নয়। তাদের বিচ্ছেদ আমরা চাই না। তারা তাদের সব ভুল অবসান করে সুখে-শান্ত্মিতে সংসার জীবনে থাকবে এটাই আমাদের প্রত্যাশা। আমার পর্দার এই কিংবদন্ত্মি জুটিকে বাস্ত্মবের সফল দম্পতি হিসেবে দেখতে চাই।

বর্ষা
আমি মর্মাহত শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ায়। কারণ এতগুলো সফল সিনেমার জুটি তারা। ভেবেছিলাম তাদের নিজেদের মাঝে যেটুকুই মনোমালিন্য হয়েছিল, তা নিজেরাই মিটিয়ে নিয়ে সুখের সংসার করবেন। কিন্তু না, তার বিপরীত হলো।
শাকিব খান হঠাৎ অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠিয়ে তাদের ৯ বছরের সংসারকে ভেঙে দিলেন। এতদিনের ভালোবাসার সম্পর্ককে এত সহজেই ছিন্ন করে দিলেন, যা আসলেই মেনে নেয়া কষ্টকর। বিশেষ করে খারাপ লাগছে অপু বিশ্বাসের জন্য, কারণ অপু নিজের পরিবার ও ধর্মকে দূরে ঠেলে সাকিবের কাছে এসেছিলেন। শাকিবের ওপর ভরসা রেখেই সব ছেড়ে সংসার করেছিলেন। কিন্তু শাকিব সব কিছু নিমিষেই শেষ করে দিলেন তালাকনামা পাঠিয়ে।

খোরশেদ আলম খসরম্ন
এ সময়ের সফল জুটি শাকিব-অপু। তাই ব্যক্তি জীবনেও তাদের সফল হিসেবে দেখতে চাই। তাদের ভাঙন যেন না হয় এটাই আমার প্রত্যাশা। তারা পর্দার জুটি হিসেবে সবার মন জয় করেছেন। স্বামী-স্ত্রী হিসেবেও সবার অনুকরণীয় হবেন, এটাই আমার কামনা।
 
পূর্ববর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close