শোক সংবাদআব্দুল জলিল
ঘাটাইল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্ত্মফার বাবা আব্দুল জলিল (১০০) শুক্রবার সকাল সাড়ে ১০টায় লোকেরপাড়া ইউনিয়নের ছয়আনি বকশিয়ায় তার নিজ বাড়িতে ইন্ত্মেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৫ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আছর নামাজে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃতু্যতে ঘাটাইল প্রেসক্লাব শোক প্রকাশ করেছে। ঘাটাইল সংবাদদাতা।

শাহজাহান
টাঙ্গাইল শহরের বটতলার শাহজাহান মিয়া (৪৭) শুক্রবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্ত্মেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুমা সদর উপজেলার ঘারিন্দা জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে স্থানীয় সামাজিক গোরস্থানে দাফন করা হয়। টাঙ্গাইল প্রতিনিধি।

মাসুদ হোসেন
সীতাকু-ের ক্রীড়াবিদ মো. মাসুদ হোসেন (৩৩) বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় ইন্ত্মেকাল করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি পৌর ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম বাবুলের বড় ভাই। মৃতু্যকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকালে নামাজের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃতু্যতে সীতাকু-ের সাংসদ দিদারম্নল আলম, উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, পৌরমেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম, ছাত্রলীগ সভাপতি জাহেদ হোসেন চৌধুরী ফারম্নকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোক প্রকাশ করেছেন। সীতাকু- সংবাদদাতা।

আজাহার আলী
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ওয়ার্কার্স পার্টির নেতা মো. তৈমুর রহমানের পিতা মো. আজাহার আলী (৯২) শুক্রবার বেলা সাড়ে ১১টায় নিজ বাসভবনে ইন্ত্মেকাল করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৫ ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বিকালে রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পাঁচপীর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তার মৃতু্যতে সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, ওয়ার্কার্স পার্টির পলিটবু্যরো সদস্য মাহমুদুল হাসান মানিক শোক প্রকাশ করেছেন। রানীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close