বিজেএফডির সভাপতি ইশতিয়াক রেজা, সম্পাদক বিলস্নাহযাযাদি রিপোর্ট সৈয়দ ইশতিয়াক রেজাকে (পরিচালক-বার্তা, একাত্তর টেলিভিশন) সভাপতি এবং শাহ মুহাম্মদ মুতাসিম বিলস্নাহকে (বার্তা সম্পাদক, মাছরাঙা টেলিভিশন) সাধারণ সম্পাদক করে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকার (বিজেএফডি) কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত সাধারণ সভায় আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।
১৯ সদস্যবিশিষ্ট কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি হলেন গিয়াস উদ্দিন আহমেদ (বার্তা সম্পাদক, আমাদের অর্থনীতি) ও শামীমুল হক (যুগ্ম সম্পাদক, মানবজমিন)। কমিটির যুগ্ম সম্পাদক মনিরম্নজ্জামান উজ্জ্বল (প্রধান প্রতিবেদক, জাগো নিউজ), সাংগঠনিক সম্পাদক হাসান আজাদ (স্পেশাল করসপন্ডেন্ট, সারাবাংলা.নেট), অর্থ সম্পাদক গোলাম সামদানী (স্পেশাল করসপন্ডেন্ট, সারাবাংলা.নেট), প্রচার ও প্রকাশনা সম্পাদক দীপক আচার্য (বিশেষ প্রতিনিধি, দি ইন্ডিপেন্ডেন্ট), দপ্তর সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন (আলোকিত বাংলাদেশ), নারীবিষয়ক সম্পাদক দিনার সুলতানা (বিটিভি), ক্রীড়া ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক এমএ বাকী (ক্রীড়া সম্পাদক, আমার সংবাদ)।
এ ছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- জাকারিয়া কাজল, সৈয়দ আবদাল আহমেদ, কাজী ইমরম্নল কবীর সুমন, ফারহানা মিলি, সেবিকা দেবনাথ, সাজিদা ইসলাম পারম্নল, সোহরাব শান্ত্ম। উলেস্নখ্য, ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ব্রাহ্মণবাড়িয়া জেলার সাংবাদিকদের নিয়ে এ ফোরাম গঠিত হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin