সড়ক দুর্ঘটনায় তিন জেলায় ৩ জন নিহতস্বদেশ ডেস্ক টাঙ্গাইলের কালিহাতী, মাদারীপুরের কালকিনি এবং চট্টগ্রামের সীতাকু-ে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মাইক্রোবাসের চালক নিহত হয়েছেন। এতে অন্ত্মত আটজন আহত হন। শুক্রবার সকালে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর নামক স্থানে দুটি পৃথক দুর্ঘটনা ঘটে। নিহত মাইক্রোবাস চালক ফজর আলী পাবনা জেলার বেড়া উপজেলার বাসিন্দা। দুর্ঘটনার ফলে মহাসড়কে এলেঙ্গা থেকে জোকারচর পর্যন্ত্ম প্রায় আট কিমি যানজটের সৃষ্টি হয়। পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল ৮টার দিকে মহাসড়কে কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর নামকস্থানে ঢাকাগামী একটি মাইক্রোবাস পেছন দিক থেকে একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক ফজর আলী নিহত হন। এ ঘটনায় মাইক্রোবাসের পাঁচ যাত্রী আহত হয়। অপরদিকে, একই স্থানে প্রায় একই সময় ঢাকাগামী একটি টমেটো ভর্তি ট্রাক অপর একটি যাত্রীবাহী বাসকে ধাক্কা দেয়। এতে বাসের তিন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো সরিয়ে নেয়ার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
মাদারীপুর/কালকিনি : কালকিনিতে শুক্রবার সার্বিক পরিবহনের একটি বাস এক শিশুকে বাঁচাতে গিয়ে খাদে পরে কাজী হাফিজ (৫২) নামের এক যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১২ জন যাত্রী। আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সার্বিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস উপজেলা সদরের ডাকবাংলার মোড় থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। পথিমধ্যে উপজেলার লালব্রিজ নামকস্থানে একটি সাইকেল আরোহী এক শিশুকে বাঁচাতে গিয়ে পরিবহনটি পুরোপুরি খাদে পড়ে যায়। এতে করে দক্ষিণ গোপালপুর গ্রামের কাজী হাফিজ ঘটনাস্থলেই নিহত হয় এবং ১২ জন যাত্রী গুরম্নতর আহত হয়।
সীতাকু- (চট্টগ্রাম) : সীতাকু-ে বাসচাপায় মো. ইদ্রিস (৫৫) নামে এক নিরাপত্তা কর্মী নিহত হয়েছেন। শুক্রবার ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভানুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি চট্টগ্রাম হালিশহর থানার ডাবলমুরিং এলাকার মৃত অলি উলস্ন্যাহর ছেলে। তিনি ভানুর বাজারে একটি চা পাতা তৈরি করাখানার নিরাপত্তা প্রহরী। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রামমুখী যাত্রীবাহী বাস মহাসড়কের ভানুর বাজার এলাকা অতিক্রমকালে রাস্ত্মা পারাপারের সময় ইদ্রিসকে চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin