প্রিমিয়ার ডিভিশন হকি লিগজয়রথে ছুটছে আবাহনীএই নিয়ে টানা সপ্তম জয় পেয়েছে আবাহনী। পূর্ণ ২১ পয়েন্ট তাদের। সমান ২১ পয়েন্ট তাদের চিরশত্রম্ন মোহামেডান স্পোটিং ক্লাবেরও। রাসেল মাহমুদ জিমির গোল উৎসবে ম্যাচের পর ম্যাচে জয় তুলে নেয়া সাদাকালো শিবিরই এখন পয়েন্ট তালিকার শীর্ষেক্রীড়া প্রতিবেদক গ্রিন ডেল্টা ইন্সু্যরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয়রথেই ছুটছে আবাহনী লিমিটেড। আশরাফুল ইসলামের হ্যাটট্রিকে বুধবারও বড় জয় পেয়েছে ঐতিহ্যবাহী দলটি। মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ওয়ারী ক্লাবকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে তারা। একই স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে আজাদ এসসিকে ৬-১ গোলে হারিয়েছে সাধারণ বীমা।
এই নিয়ে টানা সপ্তম জয় পেয়েছে আবাহনী। পূর্ণ ২১ পয়েন্ট তাদের। সমান ২১ পয়েন্ট তাদের চিরশত্রম্ন মোহামেডান স্পোটিং ক্লাবেরও। রাসেল মাহমুদ জিমির গোল উৎসবে ম্যাচের পর ম্যাচে জয় তুলে নেয়া সাদাকালো শিবিরই এখন পয়েন্ট তালিকার শীর্ষে। খাজা রহমতউলস্নাহ ক্লাব কাপ জিতে মৌসুম শুরম্ন করা আবাহনী এখন তাদের ঘারে তপ্ত নিশ্বাস ফেলছে। গায়ে গা লাগিয়ে সামনে এগিয়ে চলছে।
বুধবার আবাহনীর কাছে পাত্তাই পায়নি ওয়ারী ক্লাব। ম্যাচের ১১ মিনিটে আবাহনী প্রথম গোলের দেখা পায় পেনাল্টি থেকে। তাজ উদ্দিনের পুশ স্টপ করেন সরোয়ার। দুর্দান্ত্ম হিটে লক্ষ্যভেদ করেন আশরাফুল (১-০)। ২৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে তারা। শু্যটিং সার্কেলের ভেতর থেকে গুনাশেখার মালায়ালানের ফিল্ড গোলে স্কোরলাইন ২-০ হয়। ওই স্কোরলাইনেই প্রথমার্ধ শেষে বিরতিতে যায় আকাশী-হলুদ শিবির।
দ্বিতীয়ার্ধেও ওয়ারীকে চাপের মুখে রাখে মাহবুব হারম্ননের শিষ্যরা। ৫৮ মিনিটে আবাহনীর তৃতীয় গোলটি করেন আশরাফুল (৩-০)। তাজউদ্দিনের পুশ স্টপ করেন সরোয়ার, পরে স্টিকের ছোঁয়ায় ওয়ারীর জালে বল পাঠান এই ফরোয়ার্ড। এর কিছুক্ষণ পরই আবারও পিসি থেকে গোল করেন আশরাফুল (৪-০), পূর্ণ করেন হ্যাটট্রিক। ৬৩ মিনিটে জটলা থেকে রিভার্স হিটে তাজউদ্দিন করেন আরও এক গোল (৫-০)।
এরপর ম্যাচে ফেরার যথেষ্ট সময় ছিল ওয়ারীরর হাতে। কিন্তু দলটির খেলোয়াড়দের মধ্যে সেই চেষ্টাই দেখা যায়নি। আসলে ম্যাচে আবাহনীর আক্রমণ রম্নখতেই বেশি সময় ব্যস্ত্ম থাকতে হয়েছে তাদের। আক্রমণে যাওয়ার সুযোগ সেভাবে পায়নি ওয়ারী ক্লাবের খেলোয়াড়রা। তবে পরবর্তী সময়ে আর কোনো গোল হজম করেনি তারা। ফলে আবাহনীর জয়ের ব্যবধানটা ৫-০ গোলের বড় হয়নি।
এর আগে দিনের প্রথম ম্যাচে যোগা সিংয়ের হ্যাটট্রিকে সাধারণ বীমা ৬-১ গোলে আজাদ এসসিকে হারায়। ৭ মিনিটে যোগা সিংয়ের ফিল্ড গোলে ম্যাচে লিড নেয় সাধারণ বীমা (১-০)। এর ঠিক তিন মিনিট পর পেনাল্টি কর্নার থেকে গোল আদায় করে নেন আব্দুলস্নাহ আল মনসুর (২-০)। ২৬ মিনিটে এক গোল শোধ করে আজাদ এসসি। পিসি থেকে রোহান সাব্বির গোল করে ব্যবধান কমান (২-১)। তবে ওই পর্যন্ত্মই। এরপর ম্যাচটা কেবল দুর্ভোগই উপহার দিয়ে গেছে তাদের।
আরও ৪টি গোল হজম করতে হয়েছে আজাদ এসসিকে। ২৯ মিনিটে ফয়সাল হোসেন ফিল্ড গোলে ব্যবধান দাঁড়ায় ৩-১। ৩৪ মিনিটে ফিল্ড গোল করেন যোগা সিং (৪-১)। ৪২ মিনিটে আরও একটি ফিল্ড গোল করেন তিনি (৫-১)। ওই গোলে ভারতীয় এই তারকা মেতে উঠেন হ্যাটট্রিকের আনন্দে। এরপর ৪৮ মিনিটে জাগজিৎ সিংয়ের ফিল্ড গোলে বড় জয় নিয়ে টার্ফ ছাড়ে সাধারণ বীমা (৬-১)।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close