বিভিন্ন স্থানে ইফতার ও দোয়া মাহফিলস্বদেশ ডেস্ক পবিত্র রমজান উপলক্ষে বিভিন্ন সংগঠনের উদ্যোগে বিভিন্ন স্থানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :
পাংশা: রাজবাড়ীর পাংশা উপজেলা বিএনপির আয়োজনে মঙ্গলবার দলীয় কার্যালয়ের সামনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাবেক এমপি মুক্তিযোদ্ধা মো. নাসিরম্নল হক সাবুর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম।
সুন্দরগঞ্জ : সুন্দরগঞ্জ থানার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। থানা অফিসার ইনচার্জ (ওসি) এস. এম আব্দুস সোবহানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্ম-সচিব জাহাঙ্গীর আলম।
বদলগাছী : নওগাঁর বদলগাছীতে মথুরাপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুল হাদী চৌধুরী টিপুর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা আকন্দ বাবুল।
দিরাই : দিরাইয়ে জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল সোমবার অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের সুস্থতা কামনায় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জাহির আলী।
শিবপুর (নরসিংদী) : নরসিংদীর শিবপুর উপজেলা ইসলামী ঐক্যজোটের উদ্যোগে মঙ্গলবার ইটাখোলা বাসস্ট্যান্ড চত্বরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী।
অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) : উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মঙ্গলবার ইফতার ও দোয়া মাহফিল এবং এতিমদের মধ্যে পবিত্র কোরআন শরিফ বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ইউএনও মো. সালাহ উদ্দিন, উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close