logo
  • Thu, 18 Oct, 2018

  ক্যাম্পাস ডেস্ক   ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সিকৃবিতে সাংস্কৃতিক অনুষ্ঠান

সিকৃবিতে সাংস্কৃতিক অনুষ্ঠান
বণির্ল আয়োজনে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয় ডিভিএম গø্যামার। গত এক সপ্তাহ থেকে ভেটেরিনারি, অ্যানিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্স অনুষদের বাষির্ক সাংস্কৃতিক অনুষ্ঠান ‘ডিভিএম গø্যামার’ ক্যাম্পাসের দশর্কদের আলোচনার কেন্দ্রবিন্দু ছিল।

প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে শুরু হয়ে রাত ১১টা পযর্ন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনের মাঠে এই সাংস্কৃতিক অনুষ্ঠান চলে। জনসংযোগ ও প্রকাশনা দপ্তর জানায়, ডিভিএম গø্যামার উদ্বোধন করেন সিকৃবি ভিসি প্রফেসর ড. মো. গোলাম শাহী আলম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অনুষদীয় ডিনবৃন্দ, কমর্কতার্বৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

ভেটেরিনারি অনুষদের শিক্ষাথীর্ আনোয়ারুল ইসলাম খোকন ও ফাহমিদা জাহানের উপস্থাপনায় একের পর এক জমকালো আর ভিন্ন ভিন্ন সব মনোমুগ্ধকর পরিবেশনা ছিল অনুষ্ঠানজুড়ে। নাচে গানে সবের্মাট ২৪টি পরিবেশনা নিয়ে দশর্ক মাতিয়েছে ভেটেরিনারি অনুষদের শিল্পীবৃন্দ। দেশীয় সংস্কৃতি তুলে ধরে ফ্যাশন শো, পুতুল নাচ, প্যারোডি ওজ, মাইম, বিশ্ববিদ্যালয় ইয়ার ড্রপ সিস্টেম নিয়ে বিশেষ নাটক, ধষর্ণবিরোধী প্রতিবাদস্বরূপ কোরিওগ্রাফি উল্লেখযোগ্য। খেঁাজ নিয়ে জানা যায় ভেটেরিনারি অনুষদীয় ছাত্র সমিতির উদ্যোগে ও প্রাণ দুধের অথার্য়নে অনুষ্ঠানের আহŸায়ক হিসেবে ছিলেন প্রফেসর ড. মোহাম্মদ আতিকুজ্জামান ও সাবির্ক তত্ত¡াবধানে ছিলেন শামীমুর রহমান শুভ ও আরশাদুল ইসলাম।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে