শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা আগামী ১৮ ও ১৯ অক্টোবর

ক্যাম্পাস ডেস্ক
  ১৭ আগস্ট ২০১৯, ০০:০০

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক পর্যায়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৮ ও ১৯ অক্টোবর।

সোমবার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সম্মেলন কক্ষে পাবলিক বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের সংগঠন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের স্ট্যান্ডিং কমিটির ২৬১তম সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বিশ্ববিদ্যালয় পরিষদের সভাপতি অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে এ সভায় ২৯টি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যরা উপস্থিত ছিলেন। সভায় পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর ২০১৯-২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক পর্যায়ে ভর্তি পরীক্ষার তারিখ সমন্বয় ও সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে।

অন্যান্য বিশ্ববিদ্যালয়গুলোর সম্ভাব্য তারিখ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা হবে আগামী ১৩, ১৪, ২০, ২১, ২৭ ও ২৮ সেপ্টেম্বর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২২ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০ থেকে ২২ অক্টোবর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২৬ থেকে ৩১ অক্টোবর, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ১৪, ২০, ২১ ও ২৯ সেপ্টেম্বর, ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৪ থেকে ৮ নভেম্বর, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে ২৬ অক্টোবর, কুমিলস্না বিশ্ববিদ্যালয়ে ৮ থেকে ৯ নভেম্বর, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ১৭ থেকে ২১ নভেম্বর, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ১০ থেকে ১৪ নভেম্বর, খুলনা বিশ্ববিদ্যালয়ে ২ নভেম্বর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম বিশ্ববিদ্যালয়ে ৮ ও ৯ ডিসেম্বর, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ে ২৯ নভেম্বর ও রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ৭ ডিসেম্বর ভর্তি পরীক্ষা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62541 and publish = 1 order by id desc limit 3' at line 1