মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ধুনটে বিদায়ী সংবধর্না

ইমরান হোসেন ইমন
  ১১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
এসআই খোকন কুমার কুÐুকে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের বিদায়সংবধর্না

বগুড়ার ধুনট থানার এসআই খোকন কুমার কুÐুকে বিদায়ী সংবধর্না প্রদান করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ধুনট মডেল প্রেসক্লাব ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের পক্ষ থেকে উক্ত সংবধর্না প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইমরান হোসেন ইমন, সাধারণ সম্পাদক ইমরুল কায়েস ঝিনুক খান, সহ-সভাপতি এমএ রাশেদ, সাংস্কৃতিক সম্পাদক ইমরান মুরাদ আনোয়ার ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সদস্য সচিব শাওন ইসলাম সমুন।

উল্লেখ্য, এসআই খোকন কুমার কুন্ডু ২০১৬ সালে বগুড়ার শাহজাহানপুর থানা থেকে ধুনট থানায় যোগদান করেন। তিনি যোগদানের পর বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল থেকে অপহৃত নবজাত শিশুকে উদ্ধার, ধুনট উপজেলায় মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং সাজাপ্রাপ্ত আসামী ও বিভিন্ন ওয়ারেন্টের আসামিকে গ্রেফতারসহ চৌকশ কাযর্ সম্পাদনের জন্য জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ৫ বার সম্মাননা স্মারক ও ৪ বার আথির্কভাবে পুরস্কৃত হয়েছেন। খোকন কুমার কুন্ডু সিরাজগঞ্জ জেলা সদরের বাসিন্দা। তিনি প্রথমে সাংবাদিকতা করলেও পরবতীের্ত ২০১২ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ধুনট (বগুড়া)

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<11732 and publish = 1 order by id desc limit 3' at line 1