logo
  • Thu, 18 Oct, 2018

  ফরহাদুল ইসলাম ফরহাদ   ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

আউশকান্দিতে প্রস্তুতি সভা

নবীগঞ্জের আউশকান্দিতে জেজেডি ফ্রেন্ডস ফোরামের পূণার্ঙ্গ কমিটি গঠনের জন্য প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার স্থানীয় বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন ফরহাদুল ইসলাম ফরহাদ। সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক বাংলাদেশ এবং সমতাভিত্তিক সমাজ গড়ার লক্ষ্যে বুদ্ধিবৃত্তিক ও সাংস্কৃতিক কমর্কাÐ পরিচালনা করে আসছে জেজেডি ফ্রেন্ডস ফোরাম। এ ছাড়া বিভিন্ন সামাজিক কাজেও আমরা অবদান রেখে আসছি। বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কমর্সূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা।

এ সময় বক্তরা বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কারণে আজ আমরা সবাই বন্ধুত্বের অকৃত্রিম বন্ধনে আবদ্ধ হতে পেরেছি। এটি এমন একটি সংগঠন যেখানে উঁচু, নিচু, বণর্ বৈষম্য ও জাতি ভেদাভেদের কোনো স্থান নেই। বন্ধুসুলভ মনের অধিকারী যে কোনো বয়সের ব্যক্তি এ সংগঠনে এসে অনেকটা স্বাধীনভাবে কাজ করে নিজের মেধা ও প্রতিভার সাক্ষর রাখতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন জেজেডি ফ্রেন্ডস ফোরামের যুগ্ম আহŸায়ক মো. আব্দুল কাদির, মো. জুবায়ের আহমেদ, মো. রকি মিয়া, যুগ্ম সদস্য সচিব মো. জহুর আলী নাঈম, মো. তোফায়েল আহমেদ মুন্না, সদস্য মো. আবু তাহের, মো. তাজুল ইসলাম, মো. রওশন মিয়া, মো. শামীম আহমেদ, মো. আব্দুল হাই, মো. সুজন, মো. খয়ের মিয়া, মো. আতাউর মিয়া, মো. মাহফুজ মিয়া, পাপলু মিয়া, মো. টিপু মিয়া ও মো. আনোয়ার।

আহŸায়ক

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

আউশকান্দি, নবীগঞ্জ, হবিগঞ্জ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে