শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চকরিয়ায় অভিষেক অনুষ্ঠান

মো. মনজুর আলম
  ০২ অক্টোবর ২০১৮, ০০:০০

দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার নবনিবাির্চত কাযর্করী পরিষদের সদস্যদের অভিষেক অনুষ্ঠান করা হয়েছে। গত ২৮ সেপ্টেম্বর বিকেলে পৌরশহরের চকরিয়া ইন্টান্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের মিলনায়তনে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন করা হয়।

চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরীর সভাপতিত্বে এবং স্থানীয় যায়যায়দিন প্রতিনিধি মোহাম্মদ মনজুর আলমের পরিচালনায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কাযর্ক্রম শুরু করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যায়যায়দিনের কক্সবাজার প্রতিনিধি ও ফোরামের জেলার প্রধান উপদেষ্টা এম জাবেদ আবেদিন শাহিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চকরিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক।

সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, ‘বন্ধুত্ব করি দেশ গড়ি’Ñ ¯েøাগানের ধারক করেও মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে দৃঢ়প্রতিজ্ঞ জেজেডি ফ্রেন্ডস ফোরাম। এ সময় তিনি আরও বলেন, জেজেডি ফ্রেন্ডস ফোরামের মাধ্যমে বুদ্ধিবৃত্তিক, সামাজিক ও সাংস্কৃতিক কমর্কাÐে অংশ নিয়ে সমাজের সবর্স্তরে জ্ঞানভিত্তিক পরিবেশ সৃষ্টি করতে চাই।

বক্তারা বলেন, মাদক, ইভ টিজিং, ইয়াবা, বাল্যবিবাহর বিরুদ্ধে ঊধ্বের্ থেকে যুব সমাজকে নৈতিকভাবে নিজেকে গঠন করতে হবে। মাটি ও মানুষের কল্যাণে কাজ করলে দেশ এগিয়ে যাবে। যুবকরাই পারবে এগিয়ে নিতে।

এ সময় উপস্থিত ছিলেন, নব নিবাির্চত যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার উপদেষ্টা এসএম পাইলট, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার কাযর্করী পরিষদের সদস্য সভাপতি মাস্টার আরাফাত হোসাইন, সিনিয়র সহসভাপতি বোরহান উদ্দিন, সহ-সভাপতি ইসফাতুল হাসান ইসফাত, সহ-সভাপতি মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক মো ইউনুছ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকু, যুগ্ম সাধারণ সম্পাদক শোয়াইব মো. রোবেল, সাংগঠনিক সম্পাদক মৌ. শহিদুল ইসলাম, অথর্ সম্পাদক রবিউল হাসান, সহ-সাধারণ সম্পাদক শাহাদত হাসান নাহিদ, সহ-সাধারণ সম্পাদক নুরুর কবির মিলন, সহ-সাধারণ সম্পাদক শাহেদুল মোস্তাফা সাকিব, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আলী মতুর্জা টিটু । পরে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম কক্সবাজার জেলা শাখার প্রধান উপদেষ্টা এবং চকরিয়া প্রেস ক্লাবের নেতারা সংগঠনের পক্ষ থেকে চকরিয়া উপজেলা শাখার কাযর্করী পরিষদের সদস্যদের মাঝে পদবিপত্রসমূহ হস্তান্তর করেন এবং অতিথিরা পুষ্পমাল্য দিয়ে সবাইকে বরণ করে নেন ।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

চকরিয়া, কক্সবাজার

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<15233 and publish = 1 order by id desc limit 3' at line 1