বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বোরহানউদ্দিনে ব্রাজিল-আজেির্ন্টনা সমথর্কদের প্রীতি ম্যাচ

এমএইচ শিপন
  ০৩ জুলাই ২০১৮, ০০:০০
বোরহানউদ্দিনে প্রীতি ফুটবল ম্যাচ শুরুর আগে খেলোয়াড়, অতিথিদের সাথে বন্ধুরা

রাশিয়ায় চলছে ফুটবল বিশ্বকাপ। সারাবিশ্ব এখন বিশ্বকাপ-জ্বরে ভুগছে। বাংলাদেশেও তাই বিশ্বকাপ নিয়ে উন্মাদনার কমতি নেই। শহরে-গ্রামে, পাড়া-মহল্লায় সবাই মেতে উঠছে ফুটবল নিয়ে। খেলা ও তকর্Ñ দুটিই চলছে সমানতালে। ভোলার বোরহানউদ্দিনে ঈদ পুনমির্লনী ও চলমান বিশ^কাপ খেলা উপলক্ষে গত তিন বছরের ধারাবাহিকতায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে ব্রাজিল-আজেির্ন্টনা সমথের্দর অংশগ্রহণে জমজমাট প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ জুন মঙ্গলবার বিকেলে বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে ব্রাজিল ও আজেির্ন্টনা সমথর্ক গোষ্ঠীর সহযোগিতায় ওই ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সদস্যসহ স্থানীয় আজেির্ন্টনা-ব্রাজিল সমথর্করা অংশ নেয়। শত শত দশর্ক ওই খেলা উপভোগ করেন। নিধাির্রত সময়ে ব্রাজিল আজেির্ন্টনাকে ৬-০ গোলে পরাজিত করে। ব্রাজিলের পক্ষে মুন্না জোড়া গোল করেন। এ ছাড়া রিফাত, জিহাদ, নাহিদ ও রাজন একটি করে গোল করেন। ম্যাচ পরিচালনা করেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের যুগ্ম আহŸায়ক সরোয়ার শিমুল। তাকে সহযোগিতা করেন যুগ্ম সদস্য সচিব মেহেদী হাসান ও সাদ্দাম হোসেন।

ম্যাচ শেষে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা এমএইচ শিপন, আহŸায়ক অধ্যক্ষ হারুন-অর-রশীদ, সদস্য সচিব তৌফিকুল ইসলাম ও বোরহানউদ্দিন সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ মো. আবু নোমান বিজয়ী ও বিজিত দলের প্রত্যেক সদস্য সহ রেফারিদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, এ প্রীতি ফুটবল ম্যাচে জয়-পরাজয়টা বড় বিষয় নয়। এই ম্যাচটি আমাদের মধ্যে ভ্রাতৃত্ব ও সৌহাদের্র মেলবন্ধনকে আরও শক্ত করবে। একই সঙ্গে এই ম্যাচটি তাদের মধ্যে এক অন্য রকম আনন্দের শিহরন জাগানিয়া হয়ে থাকবে। তাই ভবিষ্যতেও এ ধরনের বিনোদনমূলক কাযর্ক্রম অব্যাহত রাখতে হবে।

এ সময় ব্রাজিল সমথর্ক দলের অধিনায়ক রিফাত রুদ্র ও আজেির্ন্টনা সমথর্ক দলের অধিনায়ক আতিক আসলাম রুবেল তাদের প্রতিক্রিয়ায় ফ্রেন্ডস ফোরামের সুস্থ বিনোদন দেয়ার এ উদ্যোগেকে স্বাগত জানিয়ে ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখার আহŸান জানান। ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা এমএইচ শিপন সকলের সহযোগিতায় ফ্রেন্ডস ফেরামের সব সামাজিক কাযর্ক্রম আরো গতিশীল হবে বলে আশ^স্থ করেন।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

বোরহানউদ্দিন, ভোলা

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে