মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে খেলার সামগ্রী বিতরণ

ইউনুছ আলী আনন্দ
  ০৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০
ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে শিশুদের মাঝে ব্যাডমিন্টন খেলার উপকরণ বিতরণ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদ্রাসা শিক্ষাথীের্দর মাঝে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সাংবাদিক ইউনুছ আলী আনন্দের প্রদত্ত শীতকালীন খেলা ব্যাডমিন্টনের উপকরণ বিতরণ করা হয়েছে। গত ২০ নভেম্বর হজরত আবুবক্কর ছিদ্দিক (রা.) কওমি ও হাফিজি মাদ্রাসার শিক্ষাথীের্দর মাঝে এই খেলার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বক্তরা বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন ফ্রেন্ডস ফোরাম। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য কাজ করে আসছে। এ ছাড়া বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কমর্সূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। এ সময় তিনি আরও বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কারণে আজ আমরা সবাই বন্ধুত্বের অকৃত্রিম বন্ধনে আবদ্ধ হতে পেরেছি। এটি এমন একটি সংগঠন, যেখানে উঁচু, নিচু, বণর্ বৈষম্য ও জাতি ভেদাভেদের কোনো স্থান নেই। বন্ধুসুলভ মনের অধিকারী যে কোনো বয়সের ব্যক্তি এ সংগঠনে এসে অনেকটা স্বাধীনভাবে কাজ করে নিজের মেধা ও প্রতিভার সাক্ষর রাখতে পারেন। তার ধারাবাহিকতাই আজকে এ খেলার উপকরণ বিতরণ করা হয়েছে। এ সময় বক্তারা আরও বলেন, যারা সামাজিক কমর্কাÐ নিয়ে কাজ করতে আগ্রহী, সামাজিক অবক্ষয় রোধে যারা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ, যারা সুশীল সমাজ গড়তে আত্মপ্রত্যয়ী, শুধু তারাই জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য হতে পারবেন।

উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ফোরাম ফুলবাড়ী শাখার সভাপতি স্টুডেন্ট হাইস্কুলের প্রধান শিক্ষক আতাউর রহমান বাদল, ফ্রেন্ডস ফোরামের সহসভাপতি হজরত আবুবক্কর ছিদ্দিক (রা.) কওমি ও হাফিজি মাদ্রাসার পরিচালক ডাক্তার মমিনুল ইসলাম, অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামাল হোসেন, মাদ্রাসার শিক্ষক হাফেজ মিজানুর রহমান, ফ্রেন্ডস ফোরাম সদস্য জুয়েল রানা প্রমুখ।

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম, ফুলবাড়ী, কুড়িগ্রাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<25395 and publish = 1 order by id desc limit 3' at line 1