logo
বৃহস্পতিবার ১৮ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

  মো. আবু বকর ছিদ্দিক সুমন   ০৮ জানুয়ারি ২০১৯, ০০:০০  

হাজীগঞ্জে আলোচনা সভা

হাজীগঞ্জে আলোচনা সভা
হাজীগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৬ জানুয়ারি সন্ধ্যায় হাজীগঞ্জ দৈনিক আজকের দেশকণ্ঠ অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

জেজেডি ফ্রেন্ডস ফোরামের সভাপতি মো. আবু বকর ছিদ্দিক সুমনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম সবসময় ভালো কাজের সঙ্গে আছে। বৃক্ষরোপণ, মাদকবিরোধী কমর্সূচি, বাল্যবিবাহ রোধ, শীতবস্ত্র বিতরণ, ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতাসহ নানা সামাজিক কমর্কাÐে সক্রিয় ধারাবাহিক কমর্সূচি অব্যাহত রাখছে। তিনি বিভিন্ন সামজিক সংগঠনকে এ ধরনের কাজে এগিয়ে আসার আহŸান জানান।

হাজীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মুন্সি মোহাম্মদ মনির বলেন, ফ্রেন্ডস ফোরাম মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক ও সমতাভিত্তিক সমাজ গড়ার লক্ষ্যে বুদ্ধিবৃত্তিক, সামাজিক ও সাংস্কৃতিক কমর্কাÐ পরিচালনা করে আসছে। তিনি বলেন, পশ্চাৎপদ জনগোষ্ঠী সমাজের বিছিন্ন কোনো অংশ নয়। শিক্ষা জাতির মেরুদÐ আর আজকের প্রজন্ম ভবিষ্যতের উন্নত বাংলাদেশ গড়ার কারিগর। এ প্রজন্ম যথাযথ শিক্ষায় শিক্ষিত হলে এগিয়ে যাবে বাংলাদেশ। তিনি সমাজের বিত্তবানদের হতদরিদ্রদের পাশে দঁাড়ানোর আহŸান জানান।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. মনিরুজ্জামান বাবল ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা এনায়েত মজুমদার, যায়যায়দিন পত্রিকার ফ্রেন্ডস ফোরামের সভাপতি মো. আবু বকর ছিদ্দিক সুমন, ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক এসএম মিরাজ মুন্সী, সহ-সাধারণ সম্পাদক সুজন দাস, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান খান, ফ্রেন্ডস ফোরামের নাট্যশিল্পী তাসমিন হায়দার মো. শুভ প্রমুখ।

সভাপতি

ফ্রেন্ডস ফোরাম

পূবর্ টোরাগড়, হাজীগঞ্জ, চঁাদপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে