বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চকরিয়ায় আলোচনা সভা

মো. মনজুর আলম চকরিয়া
  ১৫ জানুয়ারি ২০১৯, ০০:০০

দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার আয়োজনে চায়ের আড্ডা অনুষ্ঠিত হয়েছে। বন্ধুদের সাবির্ক সহযোগিতা গরম চায়ের কাপে চুমুখ দিয়ে আড্ডায় অংশগ্রহণ করেন বেশ কিছু আসা নবীন বন্ধু। গত ১২ জানুয়ারি পৌরশহরের ওসান সিটি মাকেের্টর রূপসী বাংলা হোটেলে রাত ৭টার সময় জঁাকজমক অনুষ্ঠানের মধ্যদিয়ে এ আড্ডা অনুষ্ঠিত হয়। আড্ডার শুভ সূচনা করেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি মাস্টার মো. আরাফাত হোছাইন।

আড্ডায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ফোরামের প্রধান উপদেষ্টা ও বৃহত্তর চকরিয়া উপজেলার পিসফুল ইউনাইটেড ক্লাবের সভাপতি মো. জ.হেদুল ইসলাম।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফোরামের প্রধান পৃষ্ঠপোষক যায়যায়দিনের চকরিয়া প্রতিনিধি সাংবাদিক মো. মনজুর আলম।

চায়ের আড্ডায় প্রধান অতিথি বলেন, সংবাদপত্র শুধু প্রচারযন্ত্র নয়। সংবাদপত্র হলো সমাজের দপর্ণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে। বতর্মান প্রেক্ষাপটে দেশে যেভাবে মাদকের ছড়াছড়ি শুরু হয়েছে এতে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুব সমাজ। তাই সামাজিক এই দায়বদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি ফ্রেন্ডস ফোরাম সংগঠনের মাধ্যমে দেশের সব জেলা উপজেলায় যুবসমাজকে নৈতিক ও আদশির্ক চিন্তা-চেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন ফেন্ডস ফোরাম সত্যের পক্ষে সাহসী ভ‚মিকা রাখবে। আশা করি এ অঞ্চলে এ সংগঠনের পতাকাতলে যুবসমাজ একত্রিত হয়ে নিযাির্তত নিপীড়িত অসহায় ও বঞ্চিত মানবতার কল্যাণে এগিয়ে আসবে এবং দেশ জাতি, সমাজ ও রাষ্ট্রের প্রত্যেক স্তরেও অবদান রাখবে। এ কাযর্ক্রমকে সহযোগিতার মাধ্যমে দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রচার ও প্রসারকে বেগবান করার জন্য আহŸানও জানান তিনি।

আড্ডায় আরও বক্তব্য রাখেন, মো. ইউনুস, মো. কাইছার হামিদ, সাঈদ মোস্তাকিম সিফাত, মো. মোয়াইব রুবেল, মো. হাসান, শাহাদাত হোসেন. নবীর হোসেন প্রমুখ। আড্ডায় ছাত্র, শিক্ষক ছাড়াও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নবীন বন্ধুরা স্বতঃস্ফ‚তর্ভাবে অংশগ্রহণ করেন।

আড্ডায় চকরিয়া উপজেলার ১টি পৌরসভা ও ১৮টি ইউনিয়নের সব শিক্ষাপ্রতিষ্ঠানে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সহযোগিতায় একটি করে আহŸায়ক কমিটি গঠন করার প্রস্তাব করা হয়। চায়ের আড্ডা শেষে সমাপনী বক্তব্য রাখেন মাস্টার আরাফাত হোছাইন।

আড্ডায় অংশগ্রহণ করেন ফোরামের প্রধান পৃষ্ঠপোষক যায়যায়দিনের চকরিয়া প্রতিনিধি, মো. মনজুর আলম, প্রধান উপদেষ্টা, মো. জাহেদুল ইসলাম, উপদেষ্টা পরিষদের সদস্য সচিব মো. শহিদুল ইসলাম নয়ন, ফোরামের সভাপতি মাস্টার মো. আরাফাত হোছাইন, সিনিয়রসহ সভাপতি বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক মো. ইউনুস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিকু, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শোয়াইব রুবেল, সদস্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, মৌলানা শফিকুল ইসলাম, মো. হাসান, শাহাদাত হোসেন, আব্দুল হাকিম, আতিক উল্লাহ, শাহাদাত হোসেন, নবীর হোসেন, আজিজ উল্লাহ টিপু, মোহাম্মদ হাসান, আতিকউল্লাহ আতিক, ইউছুফ জালাল প্রমুখ।

উপদেষ্টা

চকরিয়া, কক্সবাজার

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<32121 and publish = 1 order by id desc limit 3' at line 1