logo
বৃহস্পতিবার ১৮ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

  মো. মমিনুল ইসলাম   ০৫ মার্চ ২০১৯, ০০:০০  

কুড়িগ্রামে ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন

কুড়িগ্রাম ফ্রেন্ডস ফোরামের ২১ সদস্যবিশিষ্ট ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠিত হয়। গত রোববার কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের হল রুমে এ কমিটি গঠন করা হয়।

কুড়িগ্রাম জেলা প্রেসক্লাব হল রুমে চিলমারী মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও নয়ারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফার সভাপতিত্বে ফ্রেন্ডস ফোরামের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

এ সময় বক্তরা বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন ফ্রেন্ডস ফোরাম। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য কাজ করে আসছে। এ ছাড়া বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কর্মসূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। এ সময় তিনি আরও বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কারণে আজ আমরা সবাই বন্ধুত্বের অকৃত্রিম বন্ধনে আবদ্ধ হতে পেরেছি। এটি এমন একটি সংগঠন, যেখানে উঁচু, নিচু, বর্ণবৈষম্য ও জাতি ভেদাভেদের কোনো স্থান নেই। বন্ধুসুলভ মনের অধিকারী যে কোনো বয়সের ব্যক্তি এ সংগঠনে এসে অনেকটা স্বাধীনভাবে কাজ করে নিজের মেধা ও প্রতিভার সাক্ষর রাখতে পারেন। তার ধারাবাহিকতাই আজকে কমিটি গঠন করা হয়েছে। এ সময় বক্তারা আরও বলেন, যারা সামাজিক কর্মকান্ড নিয়ে কাজ করতে আগ্রহী, সামাজিক অবক্ষয় রোধে যারা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ, যারা সুশীল সমাজ গড়তে আত্মপ্রত্যয়ী শুধু তারাই জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য হতে পারবেন।

\হসভায় সর্বসম্মতি ক্রমে আবু হানিফাকে আহ্বায়ক ও মো. আজিমনুর রহমানকে সদস্য সচিব নির্বাচিত করে বাকি সদস্যরা হলেন- যথাক্রমে মো. আল মামুন, সরফ উদ্দিন আহম্মেদ, মো. বোরহান উদ্দিন, আনিছুর রহমান, সেলিম আনছারী, অনীল চন্দ্র বর্মণ, নুরুন্নবী সরকার, মো. বজরুল হক, মো. জাকারিয়া, আলহাজ মো. বায়েজীদ বোস্তামী, মো. ফজলে রাব্বি, আতাউর রহমান, জয়নাল আবেদীন, জসিম উদ্দিন, বদরুল আলম, শ্রী বাদল চন্দ্র, আসলাম উদ্দিন, মো. আমিনুল ইসলাম, শ্রী তুষার কান্তি।

উপদেষ্টা

কুড়িগ্রাম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে