logo
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৯ মার্চ ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

নবীগঞ্জে সদস্য আহ্বান

নবীগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের কাজ দ্রম্নততার সঙ্গে এগিয়ে চলছে। বিভিন্ন শ্রেণি-পেশার লোক যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল ও মননশীল বন্ধুরা আমাদের সঙ্গে থেকে দেশ ও দশের কল্যাণে ভালো কাজ করতে পারেন। আহ্বায়ক কমিটি গঠন নিয়ে শিগগিরই জরুরি সভা হবে। সমাজের জন্য ভালো কিছু করার জন্য ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে আপনাকে আহ্বান করছি।

মাজহারুল ইসলাম তারেক

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নবীগঞ্জ, হবিগঞ্জ

০১৭১৯০০৯৬৬৬

সাভারে নতুন সদস্য সংগ্রহ

'এসো বন্ধুত্ব করি, দেশ গড়ি'- এই স্স্নোগানে মূলনীতি করে জেজেডি ফ্রেন্ডস ফোরাম সাভার উপজেলার নতুন সদস্য সংগ্রহ অভিযান চলছে। সংস্কৃতিমনা ও সংগঠনে আগ্রহী উপজেলার যে কোনো বয়সের বন্ধুরা সদস্য হতে চাইলে আমাদের সঙ্গে যোগাযোগ করুন। ফ্রেন্ডস ফোরামের বন্ধু হয়ে সমাজের সব অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ান এবং লেখনীর মাধ্যমে প্রকাশ করুন নিজের প্রতিভা।

মনির হোসেন রাজু

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

সাভার, ঢাকা

০১৬৭৬৫৪০২০৩

তেজগাঁও থানায় বন্ধু আহ্বান

তেজগাঁও থানায় আহ্বায়ক কমিটি গঠনের জন্য নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। আপনারা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে সৃজনশীল কাজে অংশগ্রহণ করতে চান তারা ফ্রেন্ডস ফোরামের সদস্য হতে পারেন। মুক্তমনের অধিকারী, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল বন্ধুদের আমাদের ফোরামে আমন্ত্রণ জানাচ্ছি। জেজেডি ফ্রেন্ডস ফোরাম সব সময় সুন্দরের প্রত্যাশা নিয়ে নতুন সমাজ গঠনে কাজ করে আসছে।

আব্দুস সালাম

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

তেজগাঁও থানা, ঢাকা

০১৫২১২১১৪২৮

বাহুবলে

সদস্য চাই

হবিগঞ্জের বাহুবলে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন। আমরা একটি সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

হুমায়ন কবির

প্রতিনিধি, বাহুবল, হবিগঞ্জ

০১৭১১৩০০৭৯৪

সিলেটে নতুন

বন্ধু খুঁজছে

সিলেটে নতুন বন্ধুদের সন্ধানে কাজ করছি আমরা। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভা বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ও ভালো মনের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আলোর পথে চলার স্বপ্নে বিভোর ফ্রেন্ডস ফোরাম। যে সমাজে থাকবে না কোনো হিংসা হানাহানি বিদ্বেষ। কাজ করছি সেই প্রত্যাশায় যেখানে অপেক্ষা করছে লাল সূর্য থেকে ছড়িয়ে পড়া জগজ্জোড়া আলো। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করতে পারেন।

কাইয়ুম উলস্নাস

প্রতিনিধি, সিলেট

০১৭১২৩২২৩৪০

কটিয়াদীতে সদস্য আহ্বান

\হ

কিশোরগঞ্জের কটিয়াদীতে জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠনের কাজ দ্রম্নততার সঙ্গে এগিয়ে চলছে। বিভিন্ন শ্রেণি-পেশার লোক যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল ও মননশীল বন্ধুরা আমাদের সঙ্গে থেকে দেশ ও দশের কল্যাণে ভালো কাজ করতে পারেন। কমিটি গঠন নিয়ে শিগগিরই জরুরি সভা হবে। সমাজের জন্য ভালো কিছু করার জন্য ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে আপনাকে আহ্বান করছি।

আলী আক্কাস রেণু

সভাপতি

জেজেডি ফেন্ডস ফোরাম

কটিয়াদী, কিশোরগঞ্জ

০১৯৯৭১৩০৪৮৮
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে