logo
মঙ্গলবার ২০ আগস্ট, ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

  সবুজ শর্মা শাকিল, সীতাকুন্ড   ১৪ মে ২০১৯, ০০:০০  

সীতাকুন্ডে সংবর্ধনা প্রদান

সীতাকুন্ডে সংবর্ধনা প্রদান
চট্টগ্রামের সীতাকুন্ডে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় সঞ্জীব কুমার দেকে ফুলেল শুভেচ্ছা
মাধ্যমিকে সীতাকুন্ড উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় সিসিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জীব কুমার দে'কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেজেডি ফ্রেন্ডস ফোরাম সীতাকুন্ডের বন্ধুরা। গত বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে তাকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছাদাকাত উলস্ন্যাহ মিয়াজী, যায়যায়দিন সীতাকুন্ড প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরাম উপদেষ্টা সবুজ শর্মা শাকিল, জেজেডি ফ্রেন্ডস ফোরাম সাবেক সভাপতি ও বিদ্যালয়ের অভিভাবক সদস্য রফিক উদ্দিন ছিদ্দিকী, ভারপ্রাপ্ত সভাপতি মো. মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সিসিসি উচ্চ বিদ্যালয় শিক্ষানুরাগী সদস্য জয়নাল আবেদীন সুজা, অভিভাবক সদস্য মো. দিদারুল ইসলাম দিদার, আবদুর রাজ্জাক, মো. হানিফ, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, শিক্ষক রওনকময় চৌধুরী, লিটন চৌধুরী, মাহবুব আলম, মো. নুরুল মোস্তফা, বিশ্ব নাথ, খালেদা আফরোজ, শারমিন আক্তার ও মো. সোহেল প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সম্প্রতি শিক্ষা মন্ত্রণালয় আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ সালের প্রতিযোগিতায় একাডেমিক সনদ, প্রশাসনিক দক্ষতা, শৃঙ্খলা, আইটি সেক্টরে অভিজ্ঞতা, ছাত্রছাত্রী ও সহকর্মীর উপরে প্রভাব, কর্তৃপক্ষের সঙ্গে সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তাসহ ১২টি ক্যাটাগরি বিবেচনায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন সঞ্জীব কুমার। সময়ের প্রতি গুরুত্বরোপ করেছেন বলে এ সাফল্যর অধিকারী হয়েছেন তিনি। বক্তারা শ্রেষ্ঠত্বের এ অর্জনকে কাজে লাগিয়ে কঠোর শ্রমের মাধ্যমে শিক্ষার্থীদের গড়ে তুলে আগামী বছর এ বিদ্যাপীঠকেও শ্রেষ্ঠ বিদ্যাপীঠের স্বীকৃতি এনে দেয়ার অনুরোধ জানান।

অন্যদিকে বক্তব্যকালে সিসিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জীব কুমার দে ষোল কোটি মানুষের হৃদয়ে স্থান করে নেয়া পাঠক নন্দিত পত্রিকা যায়যায়দিনের দেশব্যাপী সমাদৃত সংগঠন জেজেডি ফ্রেন্ডস ফোরামের বিভাগীয় সম্পাদক ও সীতাকুন্ডের সব বন্ধুকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, ফ্রেন্ডস ফোরাম বন্ধুরা আমাকে যে অন্যন্যা সম্মান প্রদর্শন করেছেন তার জন্য আমি সংগঠনের সবার প্রতি কৃতজ্ঞ। সত্য কলম লেখনির মাধ্যমে যায়যায়দিন দেশব্যাপী আরো সমাদৃত হোক এ প্রত্যাশা করি।

চট্টগ্রাম, সীতাকুন্ড।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে