logo
বুধবার ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

  এম. আবদুল জব্বার ফিরোজ   ২১ মে ২০১৯, ০০:০০  

লোহাগাড়ায় ফুলেল শুভেচ্ছা

লোহাগাড়ায় ফুলেল শুভেচ্ছা
লোহাগাড়ায় ডা. আনোয়ারুল হককে শুভেচ্ছা জানান বন্ধুরা
চট্টগ্রামের লোহাগাড়ায় জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক সংগঠন জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা, ডা. মো. আনোয়ারুল হক সহযোগী অধ্যাপক থেকে অধ্যাপক পদে পদোন্নতি পেয়ে চমেক হাসপাতালে যোগদান করায় অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

লোহাগাড়া মা-মণি হাসপাতাল লি. এর আয়োজনে এবং জাতীয় দৈনিক যায়যায়দিনের পাঠক সংগঠন লোহাগাড়া জেজেডি ফ্রেন্ডস ফোরামের সৌজন্যে হাসপাতাল অডিটরিয়ামে এ সংর্বধনা সভার আয়োজন করা হয়। জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা হযরত খাদিজাতুল কোবরা (রঃ) হেফজখানা ও এতিমখানার প্রতিষ্ঠাতা ও লোহাগাড়া মা-মণি হাসপাতাল লি. এর প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ এম এ কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন লোহাগাড়া মা-মণি হাসপাতালের ভাইস চেয়ারম্যান ডা. রবিউল আলম। প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক সংগঠন জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও লোহাগাড়া মা-মণি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. অলক বাহাদুর নেওয়ার। বিশেষজ্ঞ চিকিৎসক ডাক্তার এস এম মুইজ্জুল আকবর চৌধুরী, লোহাগাড়া মা-মণি হাসপাতালের ভাইস চেয়ারম্যান ডা. মোহাম্মদ আলী, বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া মা-মণি হাসপাতালের সেক্রেটারি ডা. আখতার আহমদ, লোহাগাড়া মা-মণি হাসপাতালের চিকিৎসক ডা. জুনায়েদ মাহমুদ খান, লোহাগাড়া মা-মণি হাসপাতালের চিকিৎসক ডা. মিনহাজুল হক, লোহাগাড়া মা-মণি হাসপাতালের চিকিৎসক ডা. এস এম রিদুয়ান, লোহাগাড়া মা-মণি হাসপাতালের চিকিৎসক, ডা. মো. ইসমাইল, লোহাগাড়া মা-মণি হাসপাতালের চিকিৎসক, ডা. মো. হেলাল উদ্দীন, লোহাগাড়ামা-মণি হাসপাতালের চিকিৎসক, ডা. মনজুরুল ইসলাম, লোহাগাড়া মা-মণি হাসপাতালের চিকিৎস ডা. সাখাওয়াত হোসাইন (টুটুল), লোহাগাড়া মা-মণি হাসপাতালের ডাইরেক্টর ডা. শামশুল হক।

এ সময় যায়যায়দিন পত্রিকার পাঠক সংগঠন জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা, লোহাগাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবদুল জাব্বার ফিরোজের নেতৃত্বে ফোরামের বন্ধুরা উপস্থিত থেকে অনুষ্ঠানকে সুন্দর ও সফল করেন। অনুষ্ঠানে ফোরাম সদস্য মা-মণি হাসপাতালের ডিজিএম মোহাম্মদ খালেদ বিন আলী, সাংবাদিক আতাউর রহমান মাসুদ, সিরাজ, সাহাবুদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা প্রদানকালে ফোরামের উপদেষ্টা, ডা. মো. আনোয়ারুল হক বলেন মা-মণি হাসপাতালের আয়োজনে ও জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার সৌজন্যে এবং চিকিৎসকরা জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা আমার পাশে থেকে আজ যে উৎসাহ দিয়েছেন আমি তা ভুলব না। সবার উৎসাহেই আমার এগিয়ে চলা। তাই সবসময় অসহায়দের পাশে থাকব নিয়ত করেছি। দেশের দরিদ্র জনগোষ্ঠীর পাশে আমরা আছি থাকব। সু-চিকিৎসা দিতে আমরা সর্বাত্মক চেষ্টা করে যাব ইনশালস্নাহ।

\হ

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম লোহাগাড়া উপজেলা, চট্টগ্রাম।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে