শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১১ জুন ২০১৯, ০০:০০

বেতাগীতে সম্মেলন

বরগুনার বেতাগী জেজেডি ফ্রেন্ডস ফোরামের দ্বিবার্ষিক সম্মেলন আগামী ২১ জুন রোজ শুক্রবার বেতাগী প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করার জন্য ইতোমধ্যে প্রভাষক আবুল বাসার খানকে আহ্বায়ক এবং মো. ফোরকান ইসলামকে সদস্য সচিব করে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। প্রস্তুতি কমিটির প্রথম সভার সিদ্ধান্ত মোতাবেক নতুন সদস্য হতে আগ্রহীদের আগামী ১৯ জুন বুধবারের মধ্যে সদস্য ফরম পূরণ করে প্রস্তুতি কমিটির আহ্বায়কের কাছে পৌঁছানোর জন্য আহ্বান জানানো হলো।

আবুল বাসার খান

আহ্বায়ক

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

বেতাগী, বরগুনা।

বরিশালে

সদস্য চাই

বরিশালে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন। আমরা একটি সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

আরিফুল ইসলাম খান

প্রতিনিধি, বরিশাল

০১৭১৮২৩৭৭২৩

বরগুনা নতুন

বন্ধু খুঁজছে

বরগুনা নতুন বন্ধুদের সন্ধানে কাজ করছি আমরা। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভা বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। যে সমাজে থাকবে না কোনো হিংসা হানাহানি বিদ্বেষ। কাজ করছি সেই প্রত্যাশায় যেখানে অপেক্ষা করছে লাল সূর্য থেকে ছড়িয়ে পড়া জগজ্জোড়া আলো। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে।

মিজানুর রহমান

প্রতিনিধি, বরগুনা

০১৭১৭৯৭০২৮৪

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<52976 and publish = 1 order by id desc limit 3' at line 1