logo
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

  এ কে এম আব্দুল ওয়াদুদ মিয়া   ২৫ জুন ২০১৯, ০০:০০  

বেতাগীতে কমিটি গঠন

বেতাগীতে কমিটি গঠন
বেতাগীতে কমিটি গঠন শেষে বন্ধুদের ফটোসেশন
নিজেদের মধ্যে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন ও ভ্রাতৃত্ববোধ জাগ্রত করার মাধ্যমে বাল্যবিবাহ, মাদক ও দুর্নীতির সমাজ প্রতিষ্ঠায় কাজ করার প্রত্যয়ে জেজেডি ফ্রেন্ডস ফোরাম বেতাগী শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২১ জুন সন্ধ্যা সাড়ে ৭টায় বেতাগী প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বেতাগী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. মোশাররফ হোসেন খাইরুল বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের সেক্রেটারি ও যায়যায়দিন প্রতিনিধি লায়ন মো. শামীম সিকদার. উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. মহসীন খান ও খোলাকাগজ সভাপতি প্রভাষক মো. আশ্রাফুল হাসান লিটন। সম্মানিত অতিথি হিসেবে বক্তৃতা করেন বেতাগী পৌরসভার কাউন্সিলর আব্দুর রহিম সিকদার, প্রভাষক আব্দুল কাইউম সিকদার ও মুক্তিযোদ্ধা সন্তান মো. কামরুজ্জামান জামাল।

বরগুনার বেতাগী শাখা জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক প্রভাষক আবুল বাসার খানের সভাপতিত্বে এ সম্মেলন পরিচালনা করেন ফ্রেন্ডস ফোরামের সদস্য সচিব মো. ফোরকান ইসলাম। সমগ্র সম্মেলনের আলোকচিত্রি হিসেবে দায়িত্ব পালন করেন মো. সুজন।

সম্মলনে প্রধান অতিথি মো. মোশাররফ হোসেন খাইরুল ইসলাম বলেন, যায়যায়দিন একটি বহুল প্রচারিত পাঠকপ্রিয় পত্রিকা, তাই বেতাগীতে পাঠক সংখ্যা আরও বাড়াতে ফ্রেন্ডস ফোরামের সদস্যদের কাজ করতে হবে। পাঠকই পত্রিকার প্রাণ। তিনি আরও বলেন, সুন্দর সমাজ প্রতিষ্ঠায় সমাজের অসঙ্গতিসমূহ লাগবের জন্য সবার একযোগে কাজ করা প্রয়োজন। বিশেষ অতিথি লায়ন মো. শামীম সিকদার বলেন, মাদকের ছোবলে তরুণ সমাজ বিপদগামী হচ্ছে। তাই তরুণ সমাজকে বাঁচাতে এখন মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরও বলেন, এক শ্রেণির লোভী অভিভাবকদের জন্য আজ বাল্যবিবাহ নিয়ন্ত্রণ করা যাচ্ছে না, তাই বাল্যবিবাহ রোধে সচেতনতা বৃদ্ধিতে কাজ করা প্রয়োজন।

সম্মেলন শেষে প্রভাষক এ কে এম আব্দুল ওয়াদুদ মিয়াকে সভাপতি ও মো. ফোরকান ইসলামকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট ফ্রেন্ডস ফোরামের বেতাগী কমিটির গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. কামরুজ্জামান জামাল, সহ-সভাপতি আব্দুল কাইউম সিকদার ও যুগ্ম সাধারণ সম্পাদক সাথী আকতার, দপ্তর সম্পাদক মো. সুজন এবং সদস্য মো: রিয়াজুল হক সিকদার, মো. তৌহিদুল ইসলাম ও মো. হাসান। যায়যায়দিন প্রতিনিধি লায়ন মো. শামীম সিকদারকে প্রধান উপদেষ্টা করে বেতাগী প্রেস ক্লাবের সভাপতি আব্দুস সালাম সিদ্দিকী, প্রভাষক মো. শাহীন, প্রভাষক আবুল বাসার খান ও সাংবাদিক মো. মহসীন খানকে উপদেষ্টা করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

সভাপতি

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

\হবেতাগী, বরগুনা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে