logo
রোববার ২১ জুলাই, ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

  এম. আবদুল জব্বার ফিরোজ, লোহাগাড়া   ২৫ জুন ২০১৯, ০০:০০  

লোহাগাড়ায় বন্ধুদের ঈদ পুনর্মিলনী

চট্টগ্রামের লোহাগাড়ায় জেজেডি ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে ঈদ পরবর্তী পুনর্মিলনীতে শত শত আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক সংগঠন জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্যরা সমবেত হয়ে মরহুম পিতা-মাতা এবং আত্মীয়স্বজনদের কবর জিয়ারত করে।

প্রথমে জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা, আধুনগর ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা, আধুনগর কলেজ, নুরুল ইসলাম হাসপাতাল ও লোহাগাড়া কেন্দ্রীয় জামে মসজিদ নির্মাণসহ অসংখ্য মসজিদ, মাদ্রাসা প্রতিষ্ঠাকারী বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার অন্যতম শ্রেষ্ট ব্যবসা প্রতিষ্ঠান নোমান গ্রম্নপ অব ইন্ডাস্ট্রির চেয়ারম্যান, দেশের লাখ লাখ গরীব অসহায় মজলুমের শ্রেষ্ঠ ঠিকানা, মানবতার বটবৃক্ষ দানবীর আলহাজ নুরুল ইসলাম সাহেবের মরহুমা মাতা আঞ্জুমান আরা বেগমের কবর জিয়ারত করেন। পরে জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য মো. হারুন ভাইয়ের আব্বা মরহুম ছিদ্দিক আহমদ ও ভাই জসিম, কামাল, সদস্য হামেদ হাসান মিশকাতসহ ফোরাম সদস্যদের মরহুম পিতা-মাতা এবং আত্মীয়স্বজনদের কবর জিয়ারত করেন। এলাকার শত শত যুবক, তরুণ জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্যদের সঙ্গে জিয়ারতে অংশ নেন। এ সময় খুশিতে সবাইকে উদ্বেলিত হতে দেখা যায়।

\হমোনাজাত পরিচালনা করেন জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও যায়যায়দিন পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মাওলানা আবদুল জব্বার ফিরোজ। মোনাজাতে মাতৃভূমি বাংলাদেশ ও বিশ্ব মুসলিম উম্মার সবার নাজাত কামনা করে হয়।

\হ

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

লোহাগাড়া উপজেলা, চট্টগ্রাম।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে