logo
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

শীতার্তদের সহযোগিতায় এগিয়ে আসুন

বন্ধুরা শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসুন। হিম হিম ঠান্ডা বাতাস শুরু হয়েছে। আসছে শীতের প্রকোপ। আর কিছুদিন বাদে রাজধানীসহ সারাদেশে শীত প্রকট আকারে শুরু হবে বলে ধারণা করা হচ্ছে। আর যদি শৈত্যপ্রবাহ বয়ে যায় তবে সাধারণ দুঃখী মানুষের জনজীবন বিপন্ন হয়ে উঠবে। অসহায় গরিব মানুষ তখন খাবারের জন্য কাজে বেরুতে পারবে না। জীবন তাদের বিপন্নপ্রায় হয়ে উঠবে। আমরা সাধারণত লক্ষ্য করে থাকি যখনই শীতের প্রকোপ বেড়ে যায় তখনই বিভিন্ন সংগঠন শীতবস্ত্র বিতরণে এগিয়ে আসে। আমরা আশা করি সারাদেশের ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা এখনই শীতবস্ত্র বিতরণের কর্মসূচি গ্রহণ করবেন। শীতার্ত গরিব মানুষ যাতে শীতে কষ্ট না পায় সেজন্য তারা সাধ্যমতো চেষ্টাও করবেন। আপনার দেয়া একটি শীতবস্ত্র তাদের জীবনের কষ্ট লাঘব হতে পারে। তাই দেরি না করে আপনারা এখনই প্রস্তুতি নেন শীতার্তদের সাহায্য করার জন্য।

বিভাগীয় সম্পাদক

ভূঞাপুরে চাই নতুন সদস্য

মননশীল, চিন্তাশীল, রুচিশীল দেশ ও দশের কল্যাণে নিবেদিত প্রাণ, যারা সমমনা বন্ধু খুঁজছেন তাদের খুঁজছে ভূঞাপুর ফ্রেন্ডস ফোরাম। দৈনিক যায়যায়দিনের মাধ্যমে নিজের সুস্থ চিন্তা ও চেতনাকে বিকশিত করতে আর দেশ ও জাতি গঠনে নিজেকে উৎসর্গ করতে আসুন ভূঞাপুর ফ্রেন্ডস ফোরামের পতাকা তলে। চলুন চিন্তার সংমিশ্রণ ঘটিয়ে এগিয়ে যাই সত্যের সন্ধানে। হাতে হাত রেখে চলি শান্তির পথে। আমাদের সঙ্গে থাকতে আগ্রহী বন্ধুরা যোগাযোগ করুন।

অধ্যাপক আখতার হোসেন খান

উপদেষ্টা,

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ভূঞাপুর, টাঙ্গাইল

০১৭১৪-৭৫৪৫০৩

উত্তরায় সদস্য সংগ্রহ চলছে

উত্তরায় আহ্বায়ক কমিটি গঠনের কাজ চলছে জোরেশোরে। এ জন্য আমরা নতুন বন্ধুদের সন্ধান করছি। যারা সৃজনশীল কাজে যুক্ত থেকে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান, তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। আত্মপ্রত্যয়ী, সৃজনশীল ও মুক্তমনের বন্ধুদের নিয়ে গঠন করা হবে জেজেডি ফ্রেন্ডস ফোরাম। আমাদের প্রত্যাশা সুস্থ জাতি গঠনে ও সুনাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনিও যদি প্রত্যাশা করেন সে রকম, তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

মো. ফজলে এলাহী

সংগঠক, ঢাকা

০১৮৬৯২৫৫৫৯৩

জয়পুরহাট চাইছে নতুন সদস্য

জয়পুরহাটে কমিটি গঠনের কাজ চলছে পুরোদমে। এজন্য নতুন বন্ধুদের সন্ধান করছি। দেশমাতৃকার জন্য ভালো কিছু করার পস্নাটফরম হলো জেজেডি ফ্রেন্ডস ফোরাম। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান, তারা জেজেডি ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। যদি আত্মপ্রত্যয়ী, সৃজনশীল ও মুক্তমনের অধিকারী হোন, তবে আপনাকে আমাদের ফোরামে সাদর আমন্ত্রণ। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন, তবে বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগ দিতে পারেন আমাদের সঙ্গে।

মাসুদ রানা

প্রতিনিধি,

জয়পুরহাট

০১৯১২১৩৪৯৭৭

ভোলায় কমিটি গঠন শিগগিরই

ভোলায় নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে কিছুদিনের মধ্যেই। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজ নিজ প্রতিভার বিকাশ ঘটিয়ে সমাজের জন্য কিছু করতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। আপনি যদি আত্মপ্রত্যয়ী, সৃজনশীল, সংস্কৃতিমনা হোন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ জানাচ্ছি। সুন্দর নাগরিক হিসেবে আমরা সবাই মিলে গড়ে তুলতে পারি একটি নতুন কলুষমুক্ত সমাজ। একটি সুখী-সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে আপনাকেই এগিয়ে আসতে হবে। আপনি যদি সেরকম প্রত্যাশাই করেন তবে দেরি না করে আমাদের বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

নুরে আলম ফয়েজ

প্রতিনিধি, ভোলা

০১৭১১২০৩৪৯৬

দিনাজপুরে নতুন সদস্য আহ্বান

নতুন বন্ধুদের নিয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম দিনাজপুর আহ্বায়ক কমিটি গঠন করা হবে খুব শিগগিরই। মুক্তমনের বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা আমাদের এ আয়োজনে যোগ দিতে পারেন। সৃজনশীল, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী ব্যক্তিদের সাদর আমন্ত্রণ। যদি আপনি দেশমাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কিছু করতে চান তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। কাজ করছি সেই প্রত্যাশায় যেখানে অপেক্ষা করছে নতুন এক বাংলাদেশ।

মমিনুল ইসলাম

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম দিনাজপুর

০১৭১৫৬৭২০২৬
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে