শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাশিয়ানীতে উলস্নাসের মোড়ক উন্মোচন

নতুনধারা
  ১৭ ডিসেম্বর ২০১৯, ০০:০০
গোপালগঞ্জের কাশিয়ানীতে মোড়ক উন্মোচন করছেন অতিথিরা

মো. নিজামুল আলম মোরাদ

মহান বিজয় দিবস উপলক্ষে গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, সমমনা শিক্ষক সমাজ ও সমমনা ছাত্রবান্ধনের যৌথ উদ্যোগে ৩২ পৃষ্ঠার একটি ম্যাগাজিন 'উলস্নাস' প্রকাশ করা হয়েছে। গত বুধবার আনুষ্ঠানিকভাবে এ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়েছে।

কাশিয়ানী প্রেসক্লাব ভবনে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মিন্টু বিশ্বাস, অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান, কাশিয়ানী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফায়েকুজ্জামান, সাধারণ সম্পাদক মো. নিজামুল আলম মোরাদ।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সভাপতি বিশিষ্ট সমাজসেবক মুন্‌শী আলহাজ ওয়াহিদুজ্জামানের সভাপত্বিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ফ্রেন্ডস ফোরামের সহ-সভাপতি সহযোগী অধ্যাপক সুলতানুল আলম খান, ফোরামের সাধারণ সম্পাদক মো. ইনায়েত হোসেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও সমমনা শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক উলস্নাসের সম্পাদক মো. বেলায়েত হোসেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা উলস্নাসের প্রধান সহযোগী সম্পাদক অধ্যক্ষ শ্রী অতুল কৃষ্ণ দাস, সহযোগী সম্পাদক মো. নিজামুল আলম মোরাদ, শেখ নূর মোহাম্মদ, আবুল বসার মিয়া, সহযোগী অধ্যাপক কামাল উদ্দিন, সহযোগী অধ্যাপক গোলাম মোরতোজা, উলস্নাস ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা কমিউনিটিং পুলিশের আহ্বায়ক শেখ আব্দুল অদুত, উপদেষ্টা কাজি ওমর হোসেন।

এ ছাড়া উপস্থিত ছিলেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের বন্ধু সহ-সভাপতি সহকারী অধ্যাপক নিউটন ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক-সাজ্জাদ হোসেন সিজু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হানিফ, কৃষি ব্যাংক ম্যানেজার অরুপ গাইন, কোষাধ্যক্ষ মো. ওয়াহিদুজ্জামান দুলাল, সাংগঠনিক সম্পাদক মো. সাকিব হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ মো. ইয়াসিন, দপ্তর সম্পাদক মো. জিয়াউর রহমান জিয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মো. আবুল হাসান, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শিক্ষক মো. কামরুল হাসান, সাংস্কৃতিক সম্পাদক মো. অভিনেতা ও শিক্ষক নূর মোহাম্মদ নুন্না, সহ-সাংস্কৃতি সম্পাদক সাংবাদিক মো. তাইজুল ইসলাম টিটন, ক্রীড়া সম্পাদক শিক্ষক মো. ফোরকান শরীফ টিটো, সমাজকল্যাণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো. হিরো মৃধা, সহকারী ক্রিড়া সম্পাদক আল মামুন শাওন, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক প্রধান মো. কামরুল হাসান, মহিলা সম্পাদক স্বপ্না ভট্টাচার্য, প্রচার ও জনসংযোগ সম্পাদক মো. আশরাফুজ্জামান মিন্টু, সদস্য মো. সাইফুল ইসলাম পিকুল প্রমুখ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহমেদ বলেন, আমি শুনেছি, কাশিয়ানীতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম সমাজের বিভিন্ন ধরনের সামাজিক কাজ ও অনুষ্ঠান করে। মহান বিজয় দিবসে ম্যাগাজিনটি প্রকাশ করে ভালো একটি কাজ করেছে। তাদের সব ভালো কাজে আমার পক্ষ থকে শুভকামনা ও সহযোগিতা থাকবে।

সহকারী কমিশনার বলেন, আমার জানা মতে, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম কাশিয়ানীতে ভালো ভালো কাজ করে, সব ভালো কাজে আমার সহযোগিতা ও শুভকামনা থাকবে। তাদের আগের অনুষ্ঠানে আমি এসেছি খুব ভালো লেগেছে। মহান বিজয় দিবসে একটি ম্যাগাজিন বের করেছে। তারা আরো ভালো ভালো কাজ করবে এ কামনা করি।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান বলেন, আমার জানামতে তারা এক ঝাঁক শিক্ষিত মানুষ এক সঙ্গে কাজ করে। তাদের বেশ কয়েকটি অনুষ্ঠানে আমি এসেছি তারা সুশৃঙ্খল। তারা সব সময়ে সামাজিক কাজ করে। তাদের ভালো কাজে অবশ্যই আমার সহযোগিতা থাকবে। সংগঠনটি সমাজ উন্নয়নে আরো বেশি ভূমিকা রাখবে এ প্রত্যাশা করি।

\হফ্রেন্ডস ফোরামের সভাপতি আলহাজ মুন্‌শী ওয়াহিদুজ্জামান বলেন, আমরা আরো বেশি সামাজিক কাজ করতে চাই। সমাজের কাছে আমাদের দায়বদ্ধতা রয়েছে। সবার সহযোগিতা পেলে আমরা অরো বেশি বেশি কাজ করতে পারব। এব্যাপারে সবার সহযোগিতা কামনা করি।

নিজামুল আলম মোরাদ

উপদেষ্টা কাশিয়ানী

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<80150 and publish = 1 order by id desc limit 3' at line 1