logo
বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ জানুয়ারি ২০২০, ০০:০০  

ফুলবাড়ীতে কবিতা পাঠের আসর

ফুলবাড়ীতে কবিতা পাঠের আসর
কুড়িগ্রামের ফুলবাড়ীতে আলোচনা সভায় বন্ধুরা
ইউনুছ আলী আনন্দ

শীতের সন্ধ্যায় কবিতার মায়াজাল। মুগ্ধ দর্শক। শিল্পীর কণ্ঠে কখনো প্রেম, কখনো প্রতিবাদ এভাবেই জমে উঠেছিল আসর। গত বুধবার সন্ধ্যায় ফুলবাড়ী সাহিত্য পরিষদের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেজেডি ফ্রেন্ডস ফোরামে ফুলবাড়ী উপজেলা শাখার সহযোগিতায় পানিমাছকুটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবস্থিত কিশোর-কিশোরী ক্লাবে আলোচনা সভা, কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে।

চাই সুষ্ঠু সাহিত্য, চাই সমৃদ্ধ জীবন- এই স্স্নোগান সামনে রেখে ফুলবাড়ী সাহিত্য পরিষদ প্রতিষ্ঠাতা ও ফ্রেন্ডস ফোরাম উপদেষ্টা সাংবাদিক ইউনুছ আলী আনন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে আবৃত্তি করেন ফুলবাড়ী সাহিত্য পরিষদের লেখক ফ্রেন্ডস ফোরাম বন্ধু তরুণ কবি মোহাম্মদ হাফিজুর রহমান, নাহিদা আক্তার লামিয়া, মিষ্টি মনি, সোমাইয়া আক্তার সোনালী, হোমায়রা জান্নাত, মোনালিসা আক্তার মেঘলা প্রমুখ। গান পরিবেশন করেন ফারুক, শাওন, জেরিন, সাফিয়া, মিষ্টি প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, কবিতা সব সময় যেমন সুন্দরের কথা বলে, তেমনি প্রতিবাদী উচ্চারণ আমাদের অন্যায়ের বিরুদ্ধে সাহসী করে তোলে কবিতা পাঠের আসর। মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক বাংলাদেশ এবং সমতাভিত্তিক সমাজ গড়ার লক্ষ্যে বুদ্ধিবৃত্তিক ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করে আসছে আমরা। এ ছাড়া বিভিন্ন সামাজিক কাজেও আমরা অবদান রেখে আসছি। বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কর্মসূচি পালন করে বন্ধুরা।

এতে উপস্থিত ছিলেন লাবনী আক্তার, জ্যোতি আক্তার, মিম ইসলাম, আকাশ, নুসরাত, আহাদ, হুরী, মেঘা, আলমিনা, মিশু, মাসু, জিমসহ আরও অনেকে।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ফুুলবাড়ী, কুড়িগ্রাম।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে