শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

হাজীগঞ্জে বন্ধুদের আলোচনা সভা

মো. আবু বকর ছিদ্দিক সুমন
  ০৩ মার্চ ২০২০, ০০:০০

শুভ কাজে আমাদের সঙ্গে থাকুন এবং ভালো কাজের প্রত্যয়ে এই স্স্নোগানকে সামনে রেখে মহান মাতৃভাষা উপলক্ষে জেজেডি ফ্রেন্ডস ফোরাম বন্ধুদের নাটক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২১ ফেব্রম্নয়ারি শুক্রবার প্রভাত ফেরির পরে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- যায়যায়দিনের হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি, দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. এনায়েত মজুমদার, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা কাজি মোরশেদ আলম, দৈনিক বর্তমান, দি ট্রাইবু্যনাল পত্রিকার প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মনিরুজ্জামান ভাবলু, দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা জাকির হোসেন লিটন, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার বার্তা প্রধান, হৃদয়ে চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক এবং ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. সাইফুল ইসলাম, দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার সহ-সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সবুজ ভদ্র, যায়যায়দিন পত্রিকার ফ্রেন্ডস ফোরামের সভাপতি মো. আবু বকর ছিদ্দিক সুমন, ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক এসএম মিরাজ মুন্সী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান খান, ফ্রেন্ডস ফোরামের সহ-সাধারণ সম্পাদক সুজন দাস, ফ্রেন্ডস ফোরামের সদস্য সুজিত চন্দ্র শাহা, প্রমুখ।

সভাপতি

\হজেজেডি ফ্রেন্ডস ফোরাম

পূর্ব টোরাগড়, হাজীগঞ্জ, চাঁদপুর

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<90901 and publish = 1 order by id desc limit 3' at line 1