logo
রোববার ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

  তানিয়া তন্বী   ০৭ এপ্রিল ২০১৯, ০০:০০  

দেবো খোঁপায় তারার ফুল

দেবো খোঁপায় তারার ফুল
মডেল : আসমা শোভা
শাড়ি ঠিক। গহনা ঠিক। কিন্তু সাজ নিয়ে এখনো ভাবছেন। নিজেকে চান ভিন্নভাবে উপস্থাপন করতে। এই বৈশাখে নিরীক্ষা না-হয় চুলের ওপরই করলেন। এলোচুলে জমকালো আবার বেণি করে আটপৌরে ভাব আনতে পারেন চেহারায়।

এলোচুলে ছিমছাম : বৈশাখে শাড়ি পরতে না চাইলেও চিন্তা নেই। পরতে পারেন ফতুয়া-জেগিংস। চুলটাকে সাজাতে পারেন এলোমেলোভাবে। শুরুতে সামনের চুলগুলো এক পাশ করে ক্লিপ দিয়ে আটকে নিন। এরপর নিচের চুলকে কার্লার দিয়ে কোঁকড়া করে নিন। চোখের ওপরে দিন আইলাইনারের ছোঁয়া। ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক। হাতে আংটি ও কানে ছোট্ট দুলে ছিমছাম সাজ।

স্নিগ্ধ সাজে : হাইনেক গলার হাতাকাটা বস্নাউজ। পরনে তাঁতের শাড়ি। হাতে নানা রকমের বালা। কানে বড় দুল। চুলটাকে রোলার দিয়ে বড় বড় কোঁকড়া করে খোলা রাখতে পারেন। সাজ হতে পারে হালকা। এতেই দেখাবে স্নিগ্ধ। সকালে এমন সাজেই বের হতে পারেন।

খোঁপায় জমকালো ভাব : একরঙা শাড়ি। হাইনেকের হাতাকাটা বস্নাউজ। গলায় ভারী কাজের রুপার গহনা। এবার চুলটাকে কার্লার দিয়ে কোঁকড়া করে এলোমেলো চুলগুলো উঁচু করে খোঁপা করে ফেলুন। চিরুনি ব্যবহার না করেও খোঁপাটি করতে পারেন। জমকালো ভাব আনতে কানের পাশ দিয়ে একটি-দুটি চুল বের করে দিতে পারেন। সঙ্গে চোখে স্মোকি সাজ আর ঠোঁটে গাঢ় লিপস্টিক।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে