logo
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৭ নভেম্বর ২০১৯, ০০:০০  

সং ক্ষে পে

উইম্যান ক্যানের আয়োজনে 'গ্র্যান্ড ওয়েডিং গালা'

রঙ বেরঙ ডেস্ক

আগামী ২২ নভেম্বর উইম্যান ক্যানের আয়োজনে রাজধানীর ওয়েস্টিন হোটেলে হতে যাচ্ছে 'গ্র্যান্ড ওয়েডিং গালা অ্যান্ড গেট টুগেদার' শীর্ষক অনুষ্ঠান। এ উপলক্ষে আয়োজকরা বৃহস্পতিবার বিকালে ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় উপস্থিত ছিলেন বিউটি ইনফ্লুয়েন্সার ও এক্সক্লুশিয়ার কর্ণধার নম্রতা খান, মারিয়া'স বিউটি সেলুন ও জে কে ফরেন ব্র্যান্ডের কর্ণধার মারিয়া মৃত্তিক, বিউটি এক্সপার্ট ও দি পারপেলের কর্ণধার সিলভি মাহমুদ ও আন্তর্জাতিক সনদপ্রাপ্ত মেকআপ আর্টিস্ট এবং মেববাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাহিদা আহসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইডাবিস্নউ ভিলা মেডিকার ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার আসিফ নূর এবং এ আয়োজনের হসপিটালিটি পার্টনার ওয়েস্টিনের পক্ষে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার (ওয়েস্টিন) ডেনিয়েল মোহর। অনুষ্ঠানে নম্রতা খান বলেন, ২২ তারিখের অনুষ্ঠান থাকবে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত। সবাইকে নিয়ে এক ছাদের নিচে এনে সম্পর্কের উন্নতি করা আমাদের অনুষ্ঠানের মূল লক্ষ্য। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অ্যাডভোকেট সাহারা খাতুন এবং বিশেষ অতিথি হিসেবে চিত্রনায়িকা মৌসুমী ও জনপ্রিয় গায়িকা কনা উপস্থিত থাকবেন। এ ছাড়া পারসোনার কর্ণধার কানিজ আলমাস খানসহ ছোট ও বড়পর্দার অনেক তারকা উপস্থিত থাকবেন। অনুষ্ঠানের কো-স্পন্সর হিসেবে থাকছে আলভি জুয়েলার্স, ইংলট বাংলাদেশ, গালা মেকওভার সেুলন, পিউরিটি হিজার সেন্টার ও আমিন জুয়েলার্স। ফটোগ্রাফিতে ড্রিম ওয়েভার, গিফট স্পন্সর হিসেবে ওয়ারদা বাংলাদেশ, বিউটি পার্টনার পারসোনা, মিডিয়া পার্টনার চ্যানেল আই, ক্যানভাস, আইস টুডে ও স্পাইস এফএম।

লেবুর উপকারিতা

রঙ বেরঙ ডেস্ক

শুধু স্বাস্থ্যগুণ নয়- রূপচর্চার ক্ষেত্রেও লেবুর ব্যবহার অতুলনীয়। ত্বক টানটান করে ত্বকে উজ্জ্বলতা আনতে জুরি নেই লেবুর। ব্রণের সমস্যা দূর করতে লেবুর জুরি নেই। সমস্যায় আক্রান্ত ত্বকের ওপর এক টুকরা লেবু ঘষে নিলে তা ব্রণ শুকিয়ে যেতে সাহায্য করে। লেবুর ভিটামিন সিতে রয়েছে অ্যান্টিমাইক্রোবাইয়াল এবং হিলিং প্রোপার্টিজ। যা ত্বক সুস্থ করতে সাহায্য করে। ত্বকে লেবুর রস লাগিয়ে পাঁচ থেকে ১০ মিনিট অপেক্ষা করে ঠান্ডা পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে। ত্বকে ব্রণের দাগের ওপর লেবুর রস ব্যবহারে দাগ হালকা হয়। লেবুতে রয়েছে সাইট্রিক এসিড যা ত্বক বিস্নচ করতে সাহায্য করে। তাই লেবুর রস ত্বকের অবাঞ্ছিত দাগ দূর হতে সাহায্য করে। অতিরিক্ত তৈলাক্ত ত্বকের জন্যও লেবু উপকারী। ঘুমাতে যাওয়ার আগে তুলায় লেবুর রস লাগিয়ে ত্বকে ঘষে নিতে হবে। সারা রাত লেবুর রস ত্বকের অতিরিক্ত তেল দূর করতে সাহায্য করবে। সকালে পরিষ্কার পানি দিয়ে মুখ ধুয়ে ফেলতে হবে। তাজা লেবুর রস ঠোঁটে হালকা হাতে ম্যাসাজ করলে ঠোঁটের মৃত কোষ দূর হবে এবং ঠোঁট সুন্দর হবে।

ফ্যাশনে বেল্ট

রঙ বেরঙ ডেস্ক

বর্তমান সময়ে একটু এলোমেলোভাবেই বাহারি ঢঙে সাজসজ্জার পোশাক যে তারুণ্যের ফ্যাশনে ঠাঁই করে নিয়েছে তাতে কোনো সন্দেহ নেই। আর তারই সঙ্গে যুক্ত হয়েছে বাহারি বেল্টের সমাহার। কোমরবন্ধনি হিসেবে বেল্টের ব্যবহার সেই অনেকদিন আগে থেকেই। তবে তরুণদের রুচির সঙ্গে দিন দিন পাল্টে যাচ্ছে এর রং থেকে শুরু করে ঢংও। তারুণ্যের কথা মাথায় রেখে তাই ফ্যাশনে বেল্টের ডিজাইনের পরিবর্তন হয়েছে ব্যাপক। যেমন- বর্তমান বাজারে হালকা ছিমছাম বেল্ট যেমন মিলবে, পাওয়া যাবে ভারী জমকালো বেল্টও। চামড়ার বেল্টের সঙ্গে কাপড়, পাট, সিনথেটিক এবং সুতার বেল্টও পাওয়া যাচ্ছে। স্টিলের রিং, পুঁতি, বোতাম, স্টোন ও নানা রকমের মেটাল বসিয়ে বাহারি করা হয়েছে। সব মিলিয়ে ফ্যাশন অনুষঙ্গ হিসেবে বেল্টের ব্যবহারও ব্যাপক। পোশাকের সঙ্গে মিলিয়ে কোমরে পরে নিতে পারেন রুপার হালকা নকশার বেল্ট। নকশার সঙ্গে রঙেরও বাহার আছে। মেয়েদের বেল্টের রংটা সাধারণত উজ্জ্বলই হয়। রুপালি, গোলাপি, লাল, মেরুন, হলুদ, সবুজ, নীল, বেগুনিসহ নানা রঙের ছড়াছড়ি। এ ছাড়া বাদামি, খাকি, হালকা সবুজাভ ইত্যাদি হালকা রঙেরও আছে। ব্যতিক্রম আছে আর্মি পোশাকের নকশা-ছাপা বেল্টে। মোটা বেল্ট ভালো দেখায় টপস আর বিদেশি পোশাকের সঙ্গে। করপোরেট পোশাকের সঙ্গে মানানসই চিকন বেল্ট।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে