শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

টিভিএসের অত্যাধুনিক মোটর প্রযুক্তি

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
  ১৮ আগস্ট ২০১৮, ০০:০০

টিভিএস থেকে সিকেডি বা সম্পূণর্ বিযুক্ত অবস্থায় মোটরসাইকেলের যন্ত্রাংশ কিনে নিজেদের প্ল্যান্টে সেগুলো সংযোজন করবে এটলাস বাংলাদেশ লিমিটেড। নিজেদের বিপণন চ্যানেলে সরকারি, স্বায়ত্তশাসিত ও বিভিন্ন বেসরকারি সংস্থার কাছে বছরে ১৫-৩০ হাজার মোটরসাইকেল বিক্রির আশা করছে রাষ্ট্রায়ত্ত কোম্পানিটি। এ বিষয়ে গতকাল এটলাস বাংলাদেশ ও টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের মধ্যে করপোরেট অংশীদারিত্বের একটি সমঝোতা স্মারক সই হয়।

শিল্প মন্ত্রণালয়ে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। এটলাসের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আ ন ম কামরুল ইসলাম ও টিভিএস অটো বাংলাদেশের প্রধান নিবার্হী কমর্কতার্ (সিইও) বিপ্লব কুমার রায় সমঝোতা স্মারকে সই করেন। এ সময় শিল্প মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ্, বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের (বিএসইসি) চেয়ারম্যান মিজানুর রহমান, পরিচালক (অথর্) কামাল উদ্দিন, টিভিএস অটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জে. একরাম হোসেন, উপদেষ্টা মো. আনছার আলী খানসহ শিল্প মন্ত্রণালয় ও বিএসইসির ঊধ্বর্তন কমর্কতার্রা উপস্থিত ছিলেন। দুই বছরমেয়াদি এ সমঝোতা চুক্তি অনুযায়ী এটলাস বাংলাদেশ টিভিএস থেকে বছরে ১৫-৩০ হাজার মোটরসাইকেল সিকেডি অবস্থায় কিনবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8345 and publish = 1 order by id desc limit 3' at line 1