logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক   ১৮ আগস্ট ২০১৮, ০০:০০  

ঈদে অনলাইনে ব্যাগপ্যাকাসর্

কোরবানির ঈদ উপলক্ষে স্ক্যাচ কাডর্ হাম্বা অফারের ঘোষণা করেছে ব্যাগ প্রস্তুত ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকাসর্ (িি.িনধমঢ়ধপশবৎংনফ.পড়স)। এই অফারের আওতায় প্রতিষ্ঠানটি সব ধরনের পণ্যে ২০ শতাংশ পযর্ন্ত ছাড়ের সুযোগ দিচ্ছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ব্যাগপ্যাকাের্সর প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু।

এতে বলা হয়েছে, আগামী ২০ আগস্ট পযর্ন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে লেডিসব্যাগ, হ্যান্ডপাসর্, অফিস ব্যাগ, ল্যাপটপ ব্যাগ, লাগেজ, কঁাধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পাটির্ব্যাগসহ সব ধরনের পণ্যে স্ক্যাচ কাডর্ হাম্বা অফারটি নিতে পারবেন। রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লাহ রোডের চারটি শো-রুম থেকে পছন্দের ব্যাগ সংগ্রহে এই অফারের আওতায় ২০ শতাংশ পযর্ন্ত ছাড় পাবেন ক্রেতারা। এ ছাড়া প্রতিষ্ঠানটির সব শো-রুমে কেনাকাটার পেমেন্ট বিকাশ দিয়ে করলে ২০ শতাংশ ছাড়ও পাবেন ক্রেতারা।

রিয়াজ আহমেদ বাবু বলেন, ঈদ মানেই আনন্দ। এই আনন্দে বাড়তি উন্মাদনা যোগ করবে ব্যাগপ্যাকাসের্র স্ক্যাচ কাডর্ হাম্বা অফার। আমরা চাই ভ্রমণে আপনার বিশ্বস্ত সঙ্গী হোক ব্যাগপ্যাকাসের্র ব্যাগ। বিস্তারিত: ০১৯১৩-৪৭১০৮৩, ০১৯৪৪-৩৫৫৩৪৩ নম্বরে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে