logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  অনলাইন ডেস্ক    ০৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

টালমাটাল টিন সেনসেশনরা

টালমাটাল টিন সেনসেশনরা
জাস্টিন বিবার

কানাডিয়ান পপ সংগীত তারকা জাস্টিন বিবার। ২৪ বছর বয়সী সুদশর্ন এই গায়ক একাধিক প্রেম কিংবা বাগদানের ঘটনায় প্রায়ই খবরের শিরোনাম হয়ে আসছেন। সাবেক প্রেমিকা তারকা শিল্পী সেলেনার সঙ্গে জনসমক্ষে নানান অন্তরঙ্গ কীতির্কলাপ করে হয়েছেন আলোচিত। তার বতর্মান প্রেমিকা মাকির্ন মডেল হেইলি ব্যাল্ডইউন। তার সঙ্গেও বিবার সেরে ফেলেছেন বাগদান। এই খবরে হৃদয় ভেঙেছে সাবেক প্রেমিকাদের। তার প্রেমিকাদের তালিকায় প্রখ্যাত সংগীত তারকা লিওনেল রিচির মেয়ে সোফিয়া রিচিও আছেন। এত্ত কম বয়সে অনেক প্রেম করে অগ্রজদেরও পেছনে ফেলে দিয়েছেন জাস্টিন বিবার। এখানেই থেমে নেই তিনি। এখনই বাবা হওয়ারও আগ্রহ দেখিয়েছেন। প্রেমের বাইরে অতিরিক্ত গতিতে গাড়ি চালিয়ে দুঘর্টনা, পুলিশের সঙ্গে বাকবিতÐা, প্রতিবেশীদের জ্বালাতন করা, অল্প স্বল্প ড্রাগ নেওয়ার মতো কাজও করেছেন তিনি।

ড্যানিয়েল র‌্যাডক্লিফ

ড্যানিয়েল র‌্যাডক্লিফ নামটি চাপা পড়ে গেছে তার অভিনীত শক্তিশালী ‘হ্যারি পটার’ চরিত্রের আড়ালে। ‘হ্যারি পটার’ নামটি শুনলেই চোখে ভাসে গোল ফ্রেমের চশমা পরা মিষ্টি চেহারার একটি ছেলে। এই সারল্যমাখা মিষ্টি ছেলেটিও কিন্তু কম পাকা নন। দীঘির্দনের প্রেমিকা অভিনেত্রী এরিন ডাকের্র সঙ্গে গোপনে বাগদান সেরে ফেলেছেন বলে শোনা যায়। প্রেমিকা হিসেবে অভিনেত্রীরাই তার বেশি পছন্দের বলে এক সাক্ষাৎকারে বলেছিলেন র‌্যাডক্লিফ। এরিনের আগে র‌্যাডক্লিফ সম্পকের্ জড়িয়ে ছিলেন আইরিশ অভিনেত্রী লরা ও’তোল, ব্রিটিশ প্রযোজক রোসি কোকার ও অলিভ উনিয়াকের সঙ্গে।

এমা ওয়াটসন

‘হ্যারি পটার’ সিরিজ থেকে বিশ্বজোড়া তারকা খ্যাতি পান ব্রিটিশ অভিনেত্রী এমা ওয়াটসন। তিনি অভিনয়ে যেমন পাকা, তেমনি প্রেমেও ঝানু। তার অবস্থা হয়েছে- প্রেম করতে দুই দিন তো ভাঙতে এক দিন। হুটহাট করে বদলেছেন একের পর এক সঙ্গী। অবশ্য প্রেমে ধরাও খেয়েছেন তিনি। একাধিকবার হৃদয় ভেঙেছে ছোট্ট হারমায়োনির। প্রযুক্তি বিশেষজ্ঞ উইলিয়াম নাইটের পর প্রেমিক চডর্ ওভারস্ট্রিটের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে এমার। তারও আগে দীঘির্দনের প্রেমিক উইল অ্যাডামভিচের সঙ্গে বিচ্ছেদ হয়। পরে সম্পকের্ জড়ান রাগবি খেলোয়াড় ম্যাথিউ জ্যানির সঙ্গে। এই সম্পকর্ও টেকেনি বেশি দিন।

অল্পবয়সী এসব তারকার সামনে আরও অনেক সময় পড়ে আছে। এখনই তাদের ‘অভিজ্ঞতার’ ঝুলি ভরপুর। ভবিষ্যতে যে আর কত কী দেখতে হবে, তা কে জানে!

সেলেনা গোমেজ

জাস্টিন বিবারের একসময়কার প্রেমিকা মাকির্ন সংগীত তারকা সেলেনা গোমেজ একটু বেশিই টালমাটাল দিন পার করছেন। ছোট্ট এই মেয়ে এরই মধ্যে বদলেছেন একাধিক সঙ্গী। ডেট করেছেন বিখ্যাত একাধিক তারকার সঙ্গে। তাদের মধ্যে বিবার ছাড়াও আছেন র?্যাপ তারকা উইকেন্ড, টোয়ালাইট ছবির তারকা টেইলর লটনার। প্রিয়াংকা চোপড়ার বাগদত্তা নিক জোনাসের সঙ্গেও প্রণয়ে জড়িয়েছিলেন তিনি। এ ছাড়া জেনিফার অ্যানিস্টোনের সাবেক স্বামী হলিউড অভিনেতা জাস্টিন থেরক্সের সঙ্গেও সেলেনার প্রেমের গুঞ্জন শোনা গেছে। শুধু কি প্রেম? একাকিত্ব ও অবসাদগ্রস্ত হয়ে তাকে একাধিকবার চিকিৎসালয়ে যেতে হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে