logo
  • Mon, 19 Nov, 2018

  অনলাইন ডেস্ক    ০৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

জ্যাকুলিনের ড্রাইভ

জ্যাকুলিনের ড্রাইভ
জ্যাকুলিন ফানাের্ন্দজ
শ্রীলংকান সুন্দরী জ্যাকুলিন ফানাের্ন্দজ ধীরে ধীরে বলিউডে শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন। বতর্মানে তিনি বলিউডের প্রথমসারির সেরা ১০ অভিনেত্রীর একজন। তার ঝুলিতে রয়েছে ‘কিক’, ‘হাউসফুল ২’, ‘জুড়–য়া ২’, ‘মাডার্র ২’-এর মতো বেশকিছু সাড়া জাগানো চলচ্চিত্র। প্রথমে হিন্দি ভাষা ও অভিনয়ে দুবর্ল থাকলেও আস্তে আস্তে তিনি সেই দুবর্লতা অনেকটাই কাটিয়ে উঠেছেন। তবে প্রথম থেকেই ক্যামেরার সামনে সাবলীল উপস্থিতি দশর্কদের তার প্রতি আকৃষ্ট করেছে। এ ছাড়া গø্যামার, নাচে পারদশির্তা ও সহজ-সরল মিষ্টি হাসি জ্যাকুলিনকে দিয়েছে তারকাখ্যাতি। ফ্যাশনেবল নায়িকা হিসেবেও তার সুনাম রয়েছে। সব মিলেয়ে তাকে বলাই যায় লম্বা রেসের ঘোড়া। আগামীকাল এই তারকার নতুন ছবি ‘ড্রাইভ’ মুক্তি পাচ্ছে ভারতজুড়ে। জ্যাকুলিনকে নিয়ে লিখেছেন প্রীতি প্রাপ্তি

জ্যাকুলিন ফানাের্ন্দজ ও সুশান্ত সিং রাজপুত জুটির প্রথম ছবি ‘ড্রাইভ’ মুক্তি পাচ্ছে আগামীকাল। ছবিটি পরিচালনা করেছেন ব্যবসাসফল ছবি দোস্তানার পরিচালক তারুন মানসুখানি। দীঘির্দন পর এই ছবির মাধ্যমে বলিউডে কামব্যাক করছেন তারুন। তার দোস্তানা ছবিটি বলিউডের গল্পে ভিন্নমাত্রা যোগ করেছিল। প্রিয়াংকা চোপড়ার মতো আন্তজাির্তক তারকার ক্যারিয়ার ঘুরে দঁাড়িয়েছিল এই ছবির মাধ্যমে। শুধু তাই নয়, দোস্তানা ছবির ‘দেশি গালর্’ গানে নেচে প্রিয়াংকা বনে যান দশের্কর চোখে আসল দেশি গালর্। সেই উপাধি তিনি আজও বহন করে চলেছেন। এখন দেখার বিষয় জ্যাকুলিন ফানাের্ন্দজ কি এই ছবিতে অভিনয় করে নিজের নামের পাশে কোনো তকমা লাগাতে পারেন কি-না!

‘ড্রাইভ’ টি প্রযোজনা করেছে বলিউডের জনপ্রিয় নিমার্তা, প্রযোজক, উপস্থাপক ও অভিনেতা করন জোহারের ধমার্ প্রোডাকশন। ছবিটি মূলত মুক্তির কথা ছিল এ বছরের মাচের্র ২ তারিখে। কিন্তু ছবির পোস্ট প্রোডাকশনের কাজ কিছুটা বাকি থাকায় তা আর হয়নি। এরপর সঠিক প্রচার-প্রচারণা ও ভালো দিনের জন্য ছবিটি মুক্তির তারিখ আরও কিছুদিন পিছিয়ে যায়। অবশেষে প্রথমবারের মতো বলিউডের দুই হট তারকার রসায়ন দেখতে যাচ্ছেন দশর্ক। ছবিটি নিমির্ত হয়েছে অ্যাকশন থ্রিলার গল্প নিয়ে। জ্যাকুলিনকে এর আগে মাডার্র টু, কিক, জেন্টালম্যান, ঢিশুম-এর মতো অ্যাকশনধমীর্ ছবিতে দেখা গেলেও সুশান্তকে অ্যাকশনে সেভাবে পাওয়া যায়নি। তবে এরই মধ্যে ড্রাইভের টিজার, ট্রেইলার ও গানগুলো দশর্ক বেশ পছন্দ করেছেন।

তাছাড়া জ্যাকুলিন ফানাের্ন্দজ ও সুশান্ত সিং রাজপুত এই দুই তারকারই দিন বেশ ভালো যাচ্ছে। কারণ ডেভিড ধাওয়ানের পরিচালনায় ও বরুন ধাওয়ানের বিপরীতে জ্যাকুলিনের ‘জুড়–য়া ২’ ছবিটি ব্যাপক সাড়া ফেলেছে। বলিউডের ড্যান্স গুরু মাধুরী দিক্ষিতের বিখ্যাত গান ‘এক দো তিন’-এর রিমেকে নেচেও আলোচিত-সমালোচিত হয়েছেন জ্যাকুলিন।

আর গত বছর সুশান্ত সিং রাজপুতের ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ ছবিটির ব্যাপক সাফল্য তার ক্যারিয়ারকে কয়েক ধাপ উপরে নিয়ে গেছে। এ ছাড়া বাস্তব জীবনেও বেশ ফুরফুরে মেজাজে আছেন এই মেধাবী অভিনেতা। গø্যামারাস বলিউড নায়িকা কৃতি শ্যাননের সঙ্গে তার প্রেম এখন ওপেন সিক্রেট। প্রেমিকার সঙ্গে ‘রাবতা’ ছবিতে অভিনয় করেও দশর্কদের হতাশ করেননি তিনি।

সবমিলিয়ে ধারণা করা যায়, জ্যাকুলিন ফানাের্ন্দজ ও সুশান্ত সিং রাজপুত অভিনীত নতুন ছবি ‘ড্রাইভ’ বেশ ভালো ব্যবসা করবে। মাস্ত আলির গল্পে নিমির্ত এ ছবিটিতে জ্যাকুলিন ফানাের্ন্দজ অভিনয় করেছেন তারা নামের একটি মেয়ের চরিত্রে। আর সুশান্ত সিং রাজপুত অভিনয় করেছেন সামার নামের একটি চরিত্রে। এ ছাড়া আরও অভিনয় করেছেন বোমান ইরানি, পঙ্কজ ত্রিপাঠি, বিক্রমজিৎ ও স্বপ্না পাব্বি। ছবির সংগীত করেছেন তানিস্ক বাগচি।

পদার্র পাশাপাশি জ্যাকুলিনের প্রেম ভালোবাসা নিয়ে খুব বেশি গুঞ্জন শোনা যায় না। তবে নাতিদীঘর্ এই ক্যারিয়ারে বিভিন্ন সময় তার সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে নিমার্তা সাজিদ খান, সুপারস্টার সালমান খান ও বতর্মানে সিদ্ধাথর্ মালহোত্রার সঙ্গে। তবে সেই গুঞ্জন গুঞ্জনই থেকে গেছে। সিদ্ধাথের্র সঙ্গে আদৌ প্রেম আছে কি-না, তা নিয়ে তারা দু’জনের কেউই খোলাসা করে কিছু বলেননি। তবে দু’জন দু’জনের সঙ্গ পছন্দ করেন এটা স্বীকার করেছেন। এমনকি করন জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করন’-এর গতবারের সিজনে দুজন একসঙ্গে অতিথি হয়ে এসে অনেক খোলামেলা কথা বলেন। বিশেষ করে সিদ্ধাথের্র পরিবারের সঙ্গে তার সখ্যতার বিষয়টি বেশ আলোচিত হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে