logo
  • Thu, 18 Oct, 2018

  অনলাইন ডেস্ক    ১১ অক্টোবর ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

আসিফের সিনেমায়

আমান ও তমা

তারার মেলা রিপোটর্

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর ‘গহীনের গান’ নামের একটি সিনেমায় অভিনয় করছেনÑ এ খবর সবার জানা। এবার এই সিনেমার সঙ্গে যুক্ত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মিজার্। গেল বছরে সবের্শষ মুক্তি পেয়েছিল তমার ‘গেইম রিটানর্স’ ছবিটি। এরপর আর তাকে বড় পদার্য় দেখা যায়নি। সম্প্রতি রাজধানীর একটি অভিজাত রেস্তোরঁায় ‘গহীনের গান’ সিনেমায় চুক্তিবদ্ধ হন তমা মিজার্। ছবিটি পরিচালনা করছেন সাদাত হোসেন। এ ছবিতে তমার বিপরীতে থাকছেন আমান রেজা। এ ছবির জন্য দু’জনই চুক্তিবদ্ধ হয়েছেন। তমা মিজার্ বলেন, সম্পূণর্ ভিন্ন আঙ্গিকের গল্প। গল্পভিত্তিক একটা সিনেমা। এ গল্পে নিজেদের জীবনকাহিনী খুঁজে পাওয়া যাবে অনেকটা। আমার সঙ্গে জুটি হিসেবে থাকবে আমান রেজা। আজই চুক্তিবদ্ধ হলাম নতুন এ ছবিতে। আগামী ৯ অক্টোবর থেকে এ ছবির শুটিং হবে আশা করি। এদিকে তমা বতর্মানে ব্যস্ত রয়েছেন বেশকিছু ছবির কাজ নিয়ে। ‘পাপ কাহিনী’ ও ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবি দুটির কাজ রয়েছে শেষ পযাের্য়।

আবারও ভাইরাল

শাহরুখকন্যা

তারার মেলা ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খানের আদুরে কন্যা সুহানা খান। সবেমাত্র ১৮তে পা দিয়েছেন এই স্টার কিড। আর এরইমধ্যে ইনস্টাগ্রামে লাখ লাখ ভক্ত জুটে গেছে তার। মাঝে মাঝে তাকে সাহসী ছবি পোস্ট করতে দেখা যায়। তবে এসবের কারণে নেটিজেনদের কাছে অনেক কটু কথাও শুনতে হয়েছে। অবশ্য এবার সমালোচনায় নয়; সুহানার ইনস্টাগ্রামে একটি হাস্যোজ্জ্বল ছবি বেশ আলোচনার জন্ম দিয়েছে। হিন্দুস্তান টাইমস জানায়, পাপর্ল রঙের একটি পোশাকের সঙ্গে সুহানা পরেছেন একটি ডেনিম জ্যাকেট। ছবিটকে প্রাণবন্ত করে তুলেছে তার উজ্জ্বল হাসি। ‘অত্যাশ্চযর্ হাসি’, কী প্রাণোচ্ছল হাসি’র মতো কমেন্টে ভরে যাচ্ছে সুহানার ভাইরাল হওয়া ছবিটি। বতর্মানে ইংল্যান্ডের আডির্ংলি কলেজে পড়াশোনা করছেন সুহানা। এ ছাড়া সুহানা সম্প্রতি ভোগ ম্যাগাজিনের আগস্ট সংস্করণের প্রচ্ছদে নিজের জায়গা করে নেন।

অভিষেককে আলু-রুটির

দোকান খোলার পরামশর্!

তারার মেলা ডেস্ক

অভিষেক অভিনয় করবেন আর ছবি ফ্লপ হবে না, তা কি হয় ছবি ফ্লপ করার ওস্তাদ তিনি। অভিনয় করা বাদ দিয়ে তার এখন আলু-রুটির দোকান দেওয়া উচিত। অভিষেক বচ্চনকে উদ্দেশ করে টুইটারে এসব লিখে তার তোপের মুখে পড়েছেন এক চিকিৎসক। তার এক টুইটের জবাবে তিনবার রি-টুইট করেছেন অভিষেক। সম্প্রতি ড. হষর্ বধর্ন কেলে নামের একটি আইডি থেকে লেখা হয়, ‘মনমজির্য়াও গেল। ভালো ছবি ফ্লপ করার অসাধারণ ক্ষমতা আছে জুনিয়র বচ্চনের, সেটা আবারও প্রমাণিত হলো। তার এই ক্ষমতাকে কুনির্শ করি, এটা সবার থাকে না। তারকার সন্তান হিসেবে সুযোগ না নিয়ে এখন তার আলু-রুটির দোকান দেওয়া উচিত। ‘স্ত্রী’ প্রমাণ করে দিয়েছে মেধাই সব।

ভদ্রলোকের ওপর ক্ষেপে অভিষেক লিখেছেন, ‘যথাযথ সম্মান রেখে বলছি স্যার, এ ধরনের মন্তব্য করার আগে আপনার মতো একজন সম্মানিত চিকিৎসকের কাছে বাস্তবতা বিবেচনার প্রত্যাশা করব। আশা করি, নিজের রোগীদের ক্ষেত্রেও তাই করবেন। সিনেমার অথর্নীতি না জেনে এ ধরনের মন্তব্য করলে আপনাকে বিব্রত হতে হবে।’ দ্বিতীয় টুইটে অভিষেক লিখেছেন, ‘আপনার জ্ঞাতাথের্ বলতে চাই আলু রুটির দোকান চালানোও একটি সম্মানজনক কাজ। একে বলে শ্রমের মযার্দা। অন্য পেশাজীবীদের অতিরিক্ত উৎসাহ দেওয়ার কিছু নেই। আমরা সবাই নিজের কাজে যথেষ্ট শ্রম দিই।’ শেষ টুইটে অভিষেক লিখেছেন, ‘এটা বলে শেষ করতে চাই যে, ‘স্ত্রী’ ছবিতেও একজন তারকার সন্তানই অভিনয় করেছেন। ভালো থাকবেন এবং সিনেমা ইন্ডাস্ট্রি বিশ্লেষণ না করে ভালো চিকিৎসক হওয়ার পেছনে সময় দিন। কেননা আপনিই বলেছেন, মেধাই সব।’

প্রায় দুই বছর পর ‘মনমজির্য়া’ ছবির মধ্য দিয়ে বড় পদার্য় এলেন অভিষেক। ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন তাপসী পান্নু।

অপূবর্-মমর নতুন

ধারাবাহিক

তারার মেলা রিপোটর্

এনটিভিতে গত মঙ্গলবার থেকে শুরু হয়েছে ছোটপদার্র জনিপ্রিয় জুটি অপূবর্ ও মম অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘কঁাচের পুতুল’। এই নতুন দীঘর্ ধারাবাহিকটি প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এতে আরও অভিনয় করেছেন- ফখরুল বাশার মাসুম, শিল্পী সরকার অপু, নরেশ ভ‚ঁইয়া, শিরিন আলম, সমাপ্তি ওয়াদুদ, নাবিলা ইসলাম, সুষমা সরকার, টুটুল চৌধুরী, কবির টুটুল, অধরা প্রিয়া, তাসনুভা এলভিন, আজম খান প্রমুখ। গল্পে দেখা যাবেÑ সামীর কোটিপতির সন্তান। লতা ময়মনসিংহ জেলা শহরের মধ্যবিত্ত পরিবারের মেয়ে। নিজের জন্মদিনেই লতার বাবা স্ট্রোক করেন। লতা তার অসুস্থ বাবাকে মামার সহযোগিতায় ঢাকার এক হসপিটালে ভতির্ করায়। সেখানে সামীরদের পরিবার লতাকে দেখে বিয়ের প্রস্তাব পাঠায়। লতাদের ফ্যামিলি এমন প্রস্তাবে রাজি হয়ে যায়। সামির রহমানের সঙ্গে বিয়ে হয়ে যায় লতার। বিয়ের পর পরই গুলশানের আলিশান বাড়িতে স্থান হয় লতার। নতুন সংসার নতুন পরিবেশ সবকিছুর সঙ্গে ধীরে ধীরে খাপ খাইয়ে নিতে থাকে এবং একটা সময় সেই আবিষ্কার করে তার স্বামী ড্রাগ এডিক্টেড। মাথায় আকাশ ভেঙে পড়ে লতার। লতা ভেঙে পড়লেও মচকায় না।

আগামী বছর ‘দাবাং’ ছবির সিক্যুয়েলে

তারার মেলা ডেস্ক

৮ বছর পূণর্ হয়েছে সালমান খান ও সোনাক্ষী সিনহা অভিনীত ক্রাইম অ্যাকশন থ্রিলার ছবি ‘দাবাং’-এর। আর এ উপলক্ষে সোশাল মিডিয়ায় সেট থেকে তোলা ছবি পোস্ট করে সেই সময়টাকে স্মরণ করেছেন ছবির দুই অভিনয়শিল্পী। ৮ বছর আগে ‘দাবাং’-এর সেট থেকে তোলা একটি ছবি পোস্ট করে সালমান খান তার ইনস্টাগ্রামে লেখেন, ‘দাবাং এর আট বছর পূণর্ হলো। রাজ্জো আর চুলবুল পান্ডের জন্য আপনাদের ভালোবাসা ও প্রশংসার জন্য ধন্যবাদ। আগামী বছরই আসছে ছবিটির তৃতীয় কিস্তি।’ একই রকম একটি পোস্ট দিয়েছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহাও, ‘‘দাবাং এর আট বছর, চুলবুল ও রাজ্জোর আট বছর। সেই সঙ্গে আট বছর পূণর্ হলো আমার ভালোবাসার এই চরিত্রটির। সবাইকে ধন্যবাদ। আগামী বছর আবার দেখা হবে ‘দাবাং ৩’-এ।’’

উল্লেখ্য, এ পযর্ন্ত নিমির্ত দুটি ছবিতেই সালমান খান একজন পুলিশ কমর্কতার্র চরিত্রে অভিনয় করেছেন। এ মুহূতের্ সালমান খান তার হোম প্রডাকশনের ছবি ‘ভারত’-এর শুটিং এ ব্যস্ত। ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। আর এতে সালমানের বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ।

লুকিয়ে সামাজিক

হলেন লরেন্স!

তারার মেলা ডেস্ক

অস্কারজয়ী হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স বছর চারেক আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, কখনোই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাবে না তাকে। কোথায় গেলাম, কী করলাম ইত্যাদি নিয়ে সারা দিন আপডেট দেওয়া মোটেও পছন্দ নয়। এ ছাড়া তার প্রযুক্তিভীতিও আছে। তবে দিন কয়েক আগে ইন স্টাইল ম্যাগাজিনকে জেনিফার লরেন্স জানিয়েছেন, তিনি গোপনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছদ্মনামে অ্যাকাউন্ট খুলেছেন! ‘হ্যঁা, আমি আছি, তবে নীরব দশের্কর ভ‚মিকায়। নিজে কিছু বলি না, কে কী করে সেটাই দেখে যাই,’ বলেন ‘মাদার’ অভিনেত্রী। ‘সামাজিক’ হলেও এ মাধ্যমটি মোটেও উপভোগ করছেন না বলে জানান অস্কারজয়ী তারকা, ‘এখানে সারা দিন একে অন্যকে পচায়। এত মানুষ এত কিছু বলছে, শুনছে-সব মিলিয়ে গোলমেলে ব্যাপার। সবারই দেখলাম সব ব্যাপারে কোনো না কোনো কিছু বলার আাাছে।’ নিজের নামে প্রকাশ্যে অ্যাকাউন্ট খোলার সম্ভবনাও নেই বলে জানান তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে