বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নাগাজুের্নর বাড়িতে দম্পতির লাশ!

তারার মেলা ডেস্ক
  ০৫ জুলাই ২০১৮, ০০:০০

হায়দরাবাদের শহরতলি পিপি রেড্ডি গুড়া এলাকায় ভারতের দক্ষিণের চলচ্চিত্রের জনপ্রিয় তারকা নাগাজুের্নর খামারবাড়ি থেকে এক দম্পতির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, ভেঙ্কাটা রাজু (৩২) ও দুগার্ (৩০) ওই খামারবাড়ির শ্রমিক ছিলেন। তারা পূবর্ গোদাভরি জেলার বাসিন্দা। প্রাথমিক তদন্তের পর পুলিশ সংবাদ মাধ্যমকে জানিয়েছে, ২৪ জুন এই খামারবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তারা।

পুলিশের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওই দিন রাতে সেই খামারবাড়িতে বৈদ্যুতিক ট্রান্সফরমার পরীক্ষা করতে যান ভেঙ্কাটা রাজু। কিন্তু সেই ট্রান্সফরমারের একটি তার ছিঁড়ে মাটিতে পড়ে ছিল, তা খেয়াল করেননি ওই শ্রমিক। ঘটনাস্থলেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। কাছাকাছি ছিলেন তার স্ত্রী দুগার্। স্বামীকে বঁাচাতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। মারা যান দু’জনই।

এ ঘটনার সময় সেই খামারবাড়িতে ছিলেন না নাগাজুর্ন। ওই সময় তিনি শ্রীরাম আদিত্য পরিচালিত তারকাবহুল একটি ছবির শুটিং নিয়ে অন্য এলাকায় ব্যস্ত ছিলেন। ঘটনা ঘটার পরপরই তা নাগাজুর্নকে জানানো হয়। শুটিং স্থগিত করে তিনি দ্রæত নিজের খামারবাড়িতে যান। এই অপ্রত্যাশিত দুঘর্টনায় নিহত দম্পতির পরিবারকে তিনি সমবেদনা জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে