শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৩ জানুয়ারি ২০১৯, ০০:০০

মাহির নতুন

পরিকল্পনা

তারার মেলা রিপোটর্

‘এখনও কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি। কিন্তু এটা ঠিক নতুন বছরের শুরুটা করব নতুন ছবি দিয়ে। পুরনো ছবি দিয়ে বছর শুরু করব না।’ কথাগুলো বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের ব্যবসাসফল ছবির নায়িকা মাহিয়া মাহি। কাজ চলছে তার ‘আনন্দ অশ্রæ’, ‘অবতার’, ‘ প্রেমের বঁাধন’ চলচ্চিত্রের। তবে এগুলোর শুটিং নয়, নতুন চলচ্চিত্র দিয়েই ২০১৯ সালের যাত্রা করতে চান মাহি। তিনি আরও বলেন, ‘নিবার্চনের কারণে গত সপ্তাহে শুটিং বন্ধ ছিল। এমনকি নতুন ছবির চুক্তিও করিনি। তবে অনেক ছবির প্রস্তাব এ সময়টাতে এসেছে। নিবার্চনটা মাত্র শেষ হলো। এবার দ্রæতই কাজে নেমে পড়ব।’

মাহি সবের্শষ কাজ করেছেন ‘অবতার’ ছবিতে। ডিসেম্বরেই পাবনাতেই এর দৃশ্যধারণ হয়েছে। গত ২২ ও ২৩ ডিসেম্বর ছবির ‘রঙিলা বেবি’ শিরোনামের আইটেম গানে নেচেছেনও তিনি। ছবিটি পরিচালনা করছেন মাহমুদ হাসান শিকদার।

নববষের্ মিমির পরামশর্

তারার মেলা ডেস্ক

বছরের প্রথম দিনে প্রিয়জনদের সঙ্গে সেলিব্রেশনে ব্যস্ত ছিলেন কলকাতার নায়িকা মিমি চক্রবতীর্। পাশাপাশি ভক্ত-অনুরাগীদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবতীর্। সেখানে তিনি বিশেষ তিনটি পরামশর্ও দিয়েছেন সবাইকে। আর তা হলো শান্তি, ভালোবাসা এবং হাসি। তিনি নিজের জীবনেও শান্তি, ভালোবাসা এবং হাসি নিয়ে আসতে চান।

২০১৮-এ মিমির তিনটি ছবি মুক্তি পেয়েছিল। ভিলেন, ক্রাইসিস কোরাস ও টোটাল দাদাগিরি। বিরসা দাশগুপ্ত পরিচালিত ক্রাইসিস কোরাসে মিমির অভিনয়ে বুদ হয়ে গিয়েছিল দশর্ক। এখন ২০১৯ বলিউড সুন্দরী মিমির ক্যারিয়ারে আর কী কী নতুন ছবি যুক্ত হয়, সে দিকেই তাকিয়ে রয়েছেন অনুরাগীরা।

যুক্তরাষ্ট্রের দুই উৎসবের বিচারক নোমান রবিন

তারার মেলা রিপোটর্

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস ও টেক্সাস অস্টিনের দুটি পৃথক চলচ্চিত্র উৎসবের বিচারক হিসেবে মনোনীত হয়েছেন চলচ্চিত্র পরিচালক নোমান রবিন। চলচ্চিত্র উৎসবের একটির নাম লস অ্যাঞ্জেলেস আন্ডার দ্য স্টার ফিল্ম ফেস্টিভ্যাল এবং অপরটি হচ্ছে অস্টিন আন্ডার দ্য স্টার ফিল্ম ফেস্টিভ্যাল। এ দুটি চলচ্চিত্র উৎসবের শুরু থেকে জড়িত ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান অভিনেতা টিজে ফারায়েজি। একজন বিচারক প্রতিবছর আরেকজন নতুন বিচারককে মনোনীত করতে পারেন যোগ্যতার ভিত্তিতে। টিজে আমেরিকান ডকুমেন্টারি প্রোডাকশন নিয়ে এসে বাংলাদেশে নোমান রবিনকে দিয়ে নিমার্ণ করান।

নোমান রবিন বলেন, ‘নিঃসন্দেহে এটি একটি বিরাট সম্মান। বিচারক হিসেবে আমি কেমন করব, জানি না। কিন্তু বিশ্বের বিভিন্ন দেশে নিমির্ত চলচ্চিত্র দেখার সুযোগ হবে, এটি ভেবেই অনেক আনন্দ বোধ করছি। আমি টিজে ফারায়েজি ও আলীকে ধন্যবাদ জানাই আমাকে সম্মানিত করার জন্য। আমি বিচারকের দায়িত্ব পালনে সচেষ্ট থাকব।’

নতুন প্রেমে টেইলর সুইফট

তারার মেলা ডেস্ক

মাকির্ন গায়িকা টেইলর সুইফটের প্রেম নিয়ে যেন জল্পনা-কল্পনার অন্ত নেই। প্রায় ৮ মাস পযর্ন্ত হলিউড অভিনেতা জন মায়ারের সঙ্গে লুকিয়ে প্রেম করেছেন। কিন্তু সেই প্রেম কখনো তেমন প্রকাশ্যে আনতে চাননি টেইলর। যার জন্য দুজন খুব একটা জনসমক্ষে তেমন ধরাও দেননি। কিন্তু গত বছর শেষের দিনে মাকির্নরা স্বচক্ষে দেখলেন ম্যানহাটনের পশ্চিমে ছোটবেলার গ্রামের রাস্তায় টেইলর আর জন হাত ধরাধরি করে বেশ ঘনিষ্ঠ অবস্থায় ঘুরে বেড়াচ্ছেন। অন্তজার্ল দুনিয়ায়ও মুহূতের্ ছড়িয়ে পড়ে বেশ কয়েকটি ছবি। তবে সেই ছবি দেখে টেইলরপ্রেমীরা অবশ্য বেজায় খুশি। ভক্তদের বক্তব্য, নতুন বছরে এ তো দারুণ উপহার! এদিকে টেইলর সুইফটের নতুন মিউজিক ভিডিও ‘লুক হোয়াট ইউ মেড মি ডু’ তুঙ্গস্পশীর্ সফলতা পেয়েছে। সবের্শষ তথ্য অনুযায়ী, মিউজিক ভিডিওটি ইউটিউবেই দেখা হয়েছে এক বিলিয়ন বা ১০০ কোটি বার। নিজের মিউজিক ভিডিওর ১০০ কোটির অধিক সংখ্যক ভিউয়ার হওয়ায় টেইলর সুইফট বেজায় খুশি।

ফের সমালোচনায় দিশা পাটানি

তারার মেলা ডেস্ক

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন কারণে বিভিন্ন সময় সংবাদের শিরোনাম হয়েছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। চলতি সময়ে তিনি ‘ভারত’ ছবির শুটিং করছেন পাশাপাশি নতুন ফটোশুটে ভক্তদের হৃদয়েও ঝড় তুলছেন দিশা পাটানি। গত বছরের শুরুতে যেমন ‘বাগি টু’-তে অভিনয় করে দশর্কদের হৃদয় জিতে নিয়েছিলেন, বছর শেষেও অব্যাহত রাখলেন সেই ধারা। তবে এবার অভিনয় দিয়ে নয়, বিকিনি শুটে ঝড় তুললেন দিশা।

নতুন বছর কেমন করে কাটাবেন? এই প্রশ্ন করেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন দিশা। যেখানে সাদা রঙের বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা যায়। পছন্দের নায়িকার ওই ছবি দেখে ভক্তদের হৃদয়ে ঝড় উঠতে শুরু করে। বলিউড অভিনেত্রী ওই ছবি শেয়ার করার পরই তা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। আর এ নিয়ে বেশ বিতকের্র তোপেও পড়েছেন দিশা।

এদিকে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এবার ‘ভারত’-এর শুটিং শুরু করেছেন টাইগার শ্রফের প্রেমিকা। জীবনে প্রথমবার সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে নিজেকে সৌভাগ্যবান বলে মনে হচ্ছে বলেও নিজের মনের ভাব প্রকাশ করেন দিশা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<30219 and publish = 1 order by id desc limit 3' at line 1