logo
  • Tue, 13 Nov, 2018

  তারার মেলা ডেস্ক   ১২ জুলাই ২০১৮, ০০:০০  

সালমান খান বাদ!

যশরাজ ব্যানারের অত্যন্ত সফল সিরিজ ‘ধুম’। এ পযর্ন্ত এই ফ্র্যাঞ্চাইজির তিনটি ছবি মুক্তি পেয়েছে। আর তিনটি ছবিই বক্স অফিসে পেয়েছে দারুণ সাফল্য। শোনা যাচ্ছে, আবার ধুম মচাতে আসছে ‘ধুম ফোর’। এরই মধ্যে শোনা গেছে, এই ছবিতে ‘ধুম’ থাকবেন ‘বলিউডের ভাইজান’ সালমান খান। আর ভাইজান মানেই ‘ধুম’ আরও জোরদার হবে, তা বলার অপেক্ষা রাখে না। আরও শোনা গেছে, ‘ধুম ফোর’ ছবিতে বলিউডের ‘দাবাং খান’ নাকি ‘চোর’ হচ্ছেন। এর আগে এই সিরিজের ছবিতে চোরের ভূমিকায় অভিনয় করেছেন জন আব্রাহাম, হৃত্বিক রোশন আর আমির খান।

কিন্তু এখন শোনা যাচ্ছে অন্য কথা। ‘ধুম ফোর’ ছবিতে নাকি থাকছেন না সালমান খান। তাকে বাদ দিয়েই ভাবতে হচ্ছে নিমার্তাদের। কেন? জানা গেছে, ‘ধুম ফোর’ ছবিতে থাকবেন অভিষেক বচ্চন। তিনি যেহেতু ঐশ্বরিয়া রাই বচ্চনের স্বামী, এ কারণেই সালমান খানের সঙ্গে তার সম্পকর্ মোটেই ভালো নয়। কারণ, একসময় ঐশ্বরিয়া রাইয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন সালমান খান।

আরও জানা গেছে, ‘ধুম’ সিরিজের প্রতিটি ছবিতে বারবার চোর বদলেছে, কিন্তু পুলিশ অফিসারের কিন্তু কোনো পরিবতর্ন হয়নি। ‘ধুম’ সিরিজের তিনটি ছবিতেই পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন। আর এই চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়। তাই তাকে বাদ দেওয়া মোটেও বুদ্ধিমানের কাজ হবে না। আবার সালমান খান আর অভিষেক বচ্চনের সম্পকর্ যেহেতু ভালো নয়, সেদিক থেকে তাদের দু’জনকে ক্যামেরার একই ফ্রেমে তুলে ধরা মোটেও সহজ ব্যাপার না। সেসব দিক বিবেচনা করে সালমান খানকে বাদ দিয়ে অন্য কাউকে নেয়ার পক্ষে মত দিয়েছেন নিমার্তাদের মধ্যে অনেকেই।

‘ধুম ফোর’ পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচাযর্। তিনি এখন ‘থাগস অব হিন্দোস্থান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এই ছবির কাজ শেষ হওয়ার পর তিনি ‘ধুম ফোর’ নিয়ে কাজ শুরু করবেন। এখন প্রশ্ন, জুনিয়র বচ্চনের জন্য ‘ধুম’-এর মতো এত বড় প্রজেক্ট থেকে বাদ পড়বেন সালমান?
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে