বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভালোবাসা দিবসে বিয়ে

তারার মেলা ডেস্ক
  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০
দারিয়ুন দানেশ ও নাতাশা হ্যান্সট্রেজ

ভালোবাসা দিবসকে ঘিরে নানারকম জল্পনা-কল্পনা আর পরিকল্পনা থাকে মানুষের। তবে কিছু মানুষের সেই পরিকল্পনা কিংবা ইচ্ছা চকলেট বা গোলাপের তোড়া উপহার দেয়ার মধ্যে সীমাবদ্ধ থাকে না। আর সেটা যে কেবল সাধারণ মানুষের বেলাতেই ঘটে তা নয়, রূপালি পদার্র তারকারাও ভালোবাসা দিবসকে আরো একটু বেশি স্মরণীয় করে রাখতে চান নিজেদের জীবনে। নিজেদের ভালোবাসার মানুষটিকে বিয়ে করার জন্য বিশেষ কোনো দিনকে বেছে নেয়ার চেষ্টা করেন সবাই। আজ এমন কিছু হলিউড তারকার কথা তুলে ধরছি, যারা বিয়ে কিংবা বিয়ের প্রস্তাব দেয়ার দিন হিসেবে বেছে নিয়েছিলেন ১৪ ফেব্রæয়ারি অথার্ৎ ভালোবাসা দিবসকে।

বেনেডিক্ট কাম্বারব্যাচ ও সোফি হান্টার

বেনেডিক্ট কাম্বারব্যাচের কথা মনে আছে? বহুল আলোচিত ছবি ‘থর: র‌্যাগনারক’Ñ এ খুব কম সময়, অথচ অসাধারণ অভিনয় পারদশির্তা দেখিয়ে দশর্কদের মুগ্ধ করেছেন এই ব্রিটিশ অভিনেতা। টেলিভিশন এবং চলচ্চিত্র সবখানেই প্রতাপের সঙ্গে দাপিয়ে বেড়াচ্ছেন বেনেডিক্ট। অন্যদিকে সোফি হান্টারও কম প্রতিভার অধিকারী নন। বতর্মানে থিয়েটার এবং অপেরা পরিচালক হিসেবে কাজ করছেন তিনি। এই তারকা দম্পতি বিয়ের সিদ্ধান্ত নেন ২০১৫ সালে। এর আগে টানা ছয় বছর ধরে ভালোবেসে যান তারা একে অপরকে। নিজেদের সম্পকের্ সবাইকে বলতে অবশ্য ২০১৪ পযর্ন্ত অপেক্ষা করেন। আর বিয়েটা কখন হয়? ২০১৫ সালের ১৪ ফেব্রæয়ারি।

সালমা হায়েক ও ফান্সোয়া-হেনরি পিনো

জীবনে অনেকের সঙ্গেই ঘনিষ্ঠ হয়েছেন সালমা হায়েক। অনেকের সঙ্গেই ভালোবাসার সম্পকের্ জড়িয়েছেন। তবে তাদের কেউই শেষ পযর্ন্ত বিশ্বস্ত হতে পারেননি। অবশ্য ফ্রেঞ্চ ব্যবসায়ী ফ্রান্সোয়া-হেনরি পিনোর সঙ্গে দেখা হওয়ার পর পুরো হিসেবটা বদলে যায় এই অভিনেত্রীর। প্রথমে বিয়ে করার সিদ্ধান্ত নিতে বেশ খানিকটা দ্বিধায় ভুগছিলেন সালমা হায়েক। নিজের অতীত প্রেমগুলোই তাকে বাধা দিচ্ছিল এই ক্ষেত্রে। তবে শেষ পযর্ন্ত বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি। ভালোবেসে বিয়ে করেন পিনোকে ২০০৯ সালের ১৪ ফেব্রæয়ারি। এখন পযর্ন্ত তাদের সংসার বেশ চলে যাচ্ছে। মাঝে বেশ কিছু সমস্যা এসেছে বটে, তবে সেগুলোর কোনোটাই দীঘর্স্থায়ী হয়নি।

হ্যারিসন ফোডর্ ও ক্যালিস্টা ফ্লোকহাটর্

‘স্টার ওয়াসর্’ খ্যাত হ্যারিসন ফোডের্র জীবন কখনো খুব একটা সহজ ছিল না। বিশেষ করে পারিবারিক জীবনে অনেক ঝড়ঝঞ্ঝার মধ্য দিয়ে যেতে হয়েছে এই তারকাকে। মোট তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা। ক্যালিস্টার সঙ্গে তার পরিচয় হয় ছবির সেটে। সেখান থেকেই ভালো লাগা, ভালোবাসা। ফোডের্র পরিবার, তার সন্তান এবং নাতি-নাতনিদের সঙ্গে বেশ মিশে যান ক্যালিস্টা। তবে নিজেদের সম্পকর্ নিয়ে কাউকে তেমন কোনো আভাস দিতে রাজি হননি তিনি। ফোডর্ অবশ্য এদিক দিয়ে বেশ সোচ্চার ছিলেন। সবসময় ক্যালিস্টার সঙ্গে তার সম্পকর্ নিয়ে কথা বলেছেন তিনি। ফলে ২০০৯ সালে এক ভালোবাসা দিবসে সারাজীবন এক সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেন তারা। আর এখন? বিয়ের তো প্রায় ৯ বছর হয়েই গেল এই দম্পতির!

আরশাদ ওয়ারসি ও মারিয়া গোরেট্টি

হলিউড নয়, এবার চলে আসা যাক বলিউড প্রেম ভালোবাসার গল্পে। বলিউড মানেই সবসময় ভালোবাসা, একটুখানি বাড়তি রোমান্স আর মশলা। কিন্তু সেটা তো পদার্য়। বাস্তবেও কি বলিউড তারকাদের মধ্যে এতটা নাটকীয়তা আছে? উত্তর যে হ্যঁা সেটা বোঝাতে হলে যাদের নাম নিতে হয় সেই তালিকায় প্রথমেই পড়ে যান আরশাদ ওয়ারসি এবং তার স্ত্রী মারিয়া গোরেট্টি। মারিয়া অভিনয় জগতের সঙ্গে সেভাবে সম্পৃক্ত ছিলেন না। তবে আরশাদ ওয়ারসিকে চেনেন না এমন খুব কম বলিউড দশর্ক আছেন। অভিনয়ে বেশিরভাগ সময়ে কমেডি ধঁাচের চরিত্রেই বেশি দেখা যায় এই অভিনেতাকে। তবে বাস্তব জীবনে যে তিনি কতটা রোমান্টিক সেটা বোঝাতেই হয়তো ১৯৯৯ সালের ১৪ ফেব্রæয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করে ফেলেন তারা। এর আগে টানা ৮ বছর প্রেম করেন এই জুটি। এখনো পযর্ন্ত বেশ বহাল তবিয়তেই আছেন তারা।

মন্দিরা বেদী ও রাজ কৌশল

কেবল আরশাদ ও মারিয়াই নয়, ১৯৯৯ সালের ১৪ ফেব্রæয়ারি নিজেদের ভালোবাসাকে পূণর্তা দিতে বিয়ে করেন মন্দিরা বেদী আর রাজ কৌশলও। এখন পযর্ন্ত বেশ সুখের সংসার করছেন এই সম্পতি। মন্দিরা বেদী অভিনেত্রী এবং ক্রিকেট উপস্থাপক। অন্যদিকে রাজ কাজ করেন বলিউড পরিচালক হিসেবে। অভিনয়ের মাধ্যমেই একে অন্যের সঙ্গে পরিচিত হন তারা।

কেরি রাসেল ও শেন ডেয়ারি

‘মিশন ইম্পসিবল’ এবং ‘ডন অব দ্য প্ল্যানেট অব দ্য এপস’ এর মতো অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ হয়েছে কেরি রাসেলের। নিজের অভিনয় প্রতিভা দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন তিনি। ঠিক তেমনি ভালোবাসার ক্ষেত্রেও এগিয়ে ছিলেন কেরি সবসময়। ভালোবেসে শেন ডেয়ারিকে বিয়ে করেন কেরি ২০০৭ সালের ১৪ ফেব্রæয়ারি। তবে নিজের বিয়ে নিয়ে এবং এই বিয়ের দিন নিয়ে খুব একটা মাথা ঘামাননি এই অভিনেত্রী। ভালোবেসেছিলেন তিনি শেন ডেয়ারিকে, তবে বিয়ের ব্যাপারে কখনো ভাবেননি। হুট করে এই জুটি বিয়ে করে ফেলেন কেবল নিজেদের অনাগত সন্তানের কথা ভেবে। অবশ্য, ২০১৬ সালে সেই বিচ্ছেদ করে ফেলেন এই দম্পতি।

দারিয়ুন দানেশ ও নাতাশা হ্যান্সট্রেজ

হলিউড তারকা নাতাশা এবং দানেশে ভালোবাসার সম্পকর্ ছিল অনেকদিনের। তবে সেটা শেষ পযর্ন্ত সবার সামনে স্বীকার করে সম্পকির্টকে পরিণয়ে রূপ দিতে ২০১১ সালের ১৪ ফেব্রæয়ারিতে বিয়ে করেন তারা। দুই বছর ২০১৩ সালে বিচ্ছেদের সিদ্ধান্তÑ বিচ্ছেদও করে ফেলেন তারা। তবে সেই বিচ্ছেদ কাটিয়ে ২০১৬ সালে আবার একত্র হয়ে যান এই তারকা দম্পতি!

আদ্রিয়ানা লিমা ও মাকোর্ জারিক

ভিক্টোরিয়া সিক্রেটের সুপরিচিত তারকা আদ্রিয়ানা লিমা সবার কাছেই কমবেশি পরিচিত। ব্রাজিলিয়ান এই নারী অভিনয় করেছেন চলচ্চিত্র এবং টিভি শোগুলোতে। হলিউডে তারকাখ্যাতি পেয়েই অবশ্য বসে থাকেননি লিমা। সেই সঙ্গে খুঁজে নিয়েছেন নিজের ভালোবাসার মানুষটিকেও। সাবির্য়ান বাস্কেটবল খেলোয়াড় মাকোর্ জারিকের সঙ্গে দীঘির্দন প্রেম করার পর বিয়ে করেন এই তারকা। ২০০৯ সালের ১৪ ফেব্রæয়ারিকে নিজেদের বিয়ের দিন হিসেবে বেছে নেন তারা। তবে তাদের সেই ভালোবাসার সম্পকর্ খুব বেশিদিন টেকেনি। ২০১৪ সালেই সম্পকর্ ভেঙে যাওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে। ঠিক তখনই এ ব্যাপারে খুব একটা কথা না বললেও পরে ২০১৬ সালে একেবারে আলাদা হয়ে যান এই জুটি। বতর্মানে নিজের সন্তানদের নিয়েই ব্যস্ত আছেন আদ্রিয়ানা লিমা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<36538 and publish = 1 order by id desc limit 3' at line 1