logo
শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৯ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৮ জুলাই ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সেন্সরে 'হুরমতি'

তারার মেলা রিপোর্ট

শহীদুলস্নাহ কায়সার রচিত ও আব্দুলস্নাহ আল মামুন পরিচালিত জনপ্রিয় ধারাবাহিক নাটক 'সংশপ্তক'। এই ধারাবাহিকে 'হুরমতি' চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছিলেন ফেরদৌসী মজুমদার। এবার 'হুরমতি' নামে চলচ্চিত্র নির্মিত হয়েছে। এ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শবনম পারভীন। তবে সেই হুরমতির সঙ্গে এই হুরমতির কোনো মিল নেই বলে জানান শবনম পারভীন। 'হুরমতি' চলচ্চিত্রের মূল ভাবনা ও কাহিনীর পাশাপাশি এটি পরিচালনা করেন শবনম পারভীন। এর সংলাপ লিখেছেন মঞ্জুর রহমান। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়।

'শবনম প্রোডাকশন' প্রযোজিত এই সিনেমাটি চলতি বছরেই সারা দেশে মুক্তির দেবেন বলে জানান অভিনেত্রী- নির্মাতা শবনম। হুরমতি সিনেমা প্রসঙ্গে শবনম বলেন, 'মৌলিক গল্পের ওপর 'হুরমতি' সিনেমাটি নির্মাণ করা হয়েছে। সম্পূর্ণ কমেডি ধাঁচের এই সিনেমাটি হাসি-ঠাট্টা ভরপুর। একই রকমের সিনেমা দেখে দেখে দর্শক এখন প্রায় অতিষ্ঠ, আমি মনে করছি 'হুরমতি' সিনেমাটি দর্শকদের একটু হলেও আনন্দ দিতে পারবে।'

শবনম পারভীন ছাড়াও এতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, বড়দা মিঠু, রাজা, শায়লাসহ অনেকেই। নৃত্য পরিচালনা করছেন আজিজ রেজা ও ইমদাদুল হক খোকন। এর সংগীত পরিচালনা করেছেন শওকত আলী রানা।

কাজী হায়াতের ৫০তম সিনেমার শুটিং শুরু

তারার মেলা রিপোর্ট

প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ নিজের ৫০তম সিনেমার কাজ শুরু করলেন। ছবির নাম 'বীর'। ছবিটির মধ্যদিয়ে এই প্রথম শাকিব খানকে সঙ্গে নিয়ে কাজ করছেন নির্মাতা। মাঝে অসুস্থতার কারণে বেশ কিছুদিন আমেরিকায় চিকিৎসাধীন ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নির্মাতা। দেশে ফিরেই তিনি শাকিব খান ও মোহাম্মদ ইকবাল প্রযোজিত 'বীর' নামে নতুন ছবির কাজ শুরু করেছেন।

গত সোমবার সকাল থেকেই এফডিসিতে তিনি তার নতুন এ ছবির কাজ শুরু করেন। সেটে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন সুনান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে