logo
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

ম্যাডোনার বিরুদ্ধে ভক্তের মামলা

তারার মেলা ডেস্ক

নির্দিষ্ট সময়ের মধ্যে কনসার্টে উপস্থিত না হওয়ায় মামলা খেলেন 'পপ কুইন'খ্যাত তারকা ম্যাডোনা। তার বিরুদ্ধে মামলাটি করেছেন এক ভক্ত। মামলা করা ওই ভক্তের নাম ন্যাট হলান্ডার। ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সানের প্রতিবেদনে বলা হয়েছে, ম্যাডোনার বিরুদ্ধে মামলা করা ওই ব্যক্তির দাবি; গত বছরের ১৭ ডিসেম্বর ফিলমোর মিয়ামি বিচে এক কনসার্টে অংশ নেন তিনি। ওই কনসার্টের জন্য তিনটি টিকিট কেটেছিলেন তিনি। স্থানীয় সময় রাত সাড়ে ৮টায় কনসার্ট শুরুর কথা থাকলেও কিন্তু তিনি আরও দুই ঘণ্টা পর মঞ্চে ওঠেন। রাত সাড়ে ১০টায় কনসার্টে অংশ নেন ৬১ বছর বয়সী এই গায়িকা। দেরিতে কনসার্ট শুরুর ফলে ওই ভক্ত অংশ নিতে পারেননি। আদালতে দেয়া আরজিতে তিনি লিখেছেন, 'যাদের জন্য টিকিট কেনা হয়েছিল, তাদের সকালে স্কুল ছিল। দেরি করে শুরু হওয়ার কারণে ওই কনসার্টে তারা আর থাকতে পারেনি। কারণ, দেরি করে শুরু হওয়ায় ওই কনসার্ট শেষ হতে হতে রাত একটা বেজে যেত।' তার দাবি, ম্যাডোনার কনসার্টের তিনটি টিকিট কিনতে এক হাজার ডলারেরও বেশি খরচা করতে হয়েছিল হলান্ডারকে। দেরি করে কনসার্ট শুরু করায় চুক্তিভঙ্গের ঘটনা ঘটেছে। এ জন্য তিনি গত ৪ নভেম্বর মিয়ামি-ড্যাড কাউন্টির ফেডারেল কোর্টে মামলাটি করেছেন।

ন্যাট হলান্ডারের আরও অভিযোগ, পপ গায়িকা ম্যাডোনা সম্প্রতি হরহামেশাই কনসার্টে দেরি করে অংশ নেন। শুধু পপ গায়িকাই নয়, এর সঙ্গে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকেও কাঠগড়ায় তুলেছেন ন্যাট হলান্ডার।

দুই ছবিতে স্পর্শিয়া

তারার মেলা রিপোর্ট

গত রোজার ঈদে মুক্তি পায় স্পর্শিয়া অভিনীত প্রথম ছবি 'আবার বসন্ত'। ক্যারিয়ারের অভিষেক ছবিতে স্পর্শিয়া অভিনয় করেন তারিক আনাম খানের বিপরীতে। এরপর ঈদুল আজহায় মুক্তি পায় তার দ্বিতীয় ছবি 'বন্ধন'। দুটি ছবিতেই স্পর্শিয়ার অভিনয় দর্শকদের নজর কাড়ে। এবার নায়িকা তার তৃতীয় ও চতুর্থ ছবির মুক্তির অপেক্ষায়। 'ইতি তোমার ঢাকা' এবং 'কাঠবিড়ালি' নামের এই ছবি দুটিও চলতি বছরে মুক্তি পাবে। 'ইতি তোমার ঢাকা' মুক্তি পাবে আগামীকাল শুক্রবার। ১১ জন পরিচালক মিলে এই ছবিটি নির্মাণ করেছেন। মুক্তির আগেই বেশ আলোচনায় সেটি। অন্যদিকে 'কাঠবিড়ালি' মুক্তি পাবে ডিসেম্বর মাসে। এই ছবির পরিচালক নিয়ামুল মুক্তা। এটি নির্মাতার কেরিয়ারের অভিষেক ছবি। মুক্তির অপেক্ষায় থাকা দুটি ছবিই দর্শকদের ভালো লাগবে বলে প্রত্যাশা স্পর্শিয়ার।

প্রশংসা কুড়াচ্ছেন পল এলড্রিন

তারার মেলা রিপোর্ট

গানের মানুষ পল এলড্রিন অসি। তবে গানের পাশাপাশি দীর্ঘদিন ধরে বিভিন্ন অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন এই তরুণ শিল্পী। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ-বিদেশে বেশ আলোচিত কয়েকটি ঘটনায় প্রশংসাও কুড়িয়েছেন তিনি। আমির হামজা, মারিয়া, টুম্পাসহ অসংখ্য শরীর ঝলসে যাওয়া বার্ন রোগীকে মৃতু্যর হাত থেকে ফিরিয়ে এনে সর্বোচ্চ চিকিৎসা সেবার মাধ্যমে সুস্থ করে তুলেছেন। তার এ সব কর্মকান্ডে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কেউ কেউ তাকে শিল্পী বলে, আবার কেউ কেউ মহামানুষ বলে ডাকেন। নিজের উপার্জিত অর্থের সিংহভাগ খরচ করেন সমাজের অবহেলিত, রোগাক্রান্ত, পুড়ে যাওয়া দুস্থ অসহায় রোগীদের উন্নত চিকিৎসা খাতে।

পল এলড্রিন অসির নিজের প্রতিষ্ঠান 'প্রাপ্তি আর্ট সাইন' হতে গান রিলিজ হয়ে আসছে। তিনি বিভিন্ন শিল্পীদের দিয়ে কখনো গান করাচ্ছেন আবার তিনি নিজেও কখনো গান করছেন। এভাবেই চলছে তার সংগীত জীবন। পল এলড্রিন অসির পরিচালনায় এ পর্যন্ত প্রায় ৩৫টির বেশি গান নির্মাণ করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে