শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৬ আগস্ট ২০১৮, ০০:০০

মাদক নিয়ে সালমার গান

তারার মেলা রিপোটর্

মাদকের কবলে পড়ে সুন্দর পরিবার শেষ হয়ে যেতে পারে। কিন্তু ভালোবাসা দিয়ে সহজেই আসক্তদের ফিরিয়ে আনা সম্ভবÑ ঠিক এমন ভাবনা এবার দেখা যাবে গানের ভিডিওতে। ঈদ উপলক্ষে আসছে লোকগান ‘কালা রে’। আর এটি গেয়েছেন কণ্ঠশিল্পী সালমা।

গানের কথা লিখেছেন সোহেল মাসুদ, সুর করেছেন অভি আকাশ আর সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। আর এর ভিডিওতে ফুটে উঠেছে পুরো বিষয়টি।

গান প্রসঙ্গে সালমা বলেন, ‘খুব সুন্দর একটি গান হয়েছে। এটি মানুষের অন্তরে দাগ কাটতে পারবে বলে আশা করি। মূলত এটা প্রেমের গান। পাশাপাশি জনসচেতনতামূলক ভিডিও থাকবে।’

গানটির ভিডিও নিমার্ণ করেছে তরুণ নিমার্তা সোহেল রানা বয়াতি। সোহেল রানা বলেন, ‘নেশা ও জুয়া আমাদের দেশে ভয়াবহ সমস্যা। তার বিপরীতে আছে ভালোবাসা। ভালোবাসা দিয়েই আসক্তদের ফিরিয়ে আনা সম্ভব। ভিডিওটির গল্পে আমি এই বিষয়টি তুলে ধরার চেষ্টা করেছি।’

এতে অভিনয় করেছেন জাহারা মিতু ও সবুজ আশরাফ সুপ্ত। রেইন মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও আগামী ১৬ আগস্ট মুক্তি পাবে।

দ্বিধায় ঋতুপণার্

তারার মেলা রিপোটর্

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নিমির্তব্য চলচ্চিত্রে ঋতুপণার্ সেনগুপ্ত থাকছেন বলে গুঞ্জন চললেও কলকাতার এই অভিনেত্রী এখনও আছেন দ্বিধার মধ্যে।

ঋতুপণার্। সম্প্রতি তিনি জানান, গাঙচিলের জন্য চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে এখনও কোনো সিদ্ধান্তে আসতে পারেননি ঋতুপণার্।

তরুণ নিমার্তা নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বড়পদার্র দুই অভিনয়শিল্পী পূণির্মা ও ফেরদৌস।

এ সিনেমায় একটি অতিথি চরিত্রে ঋতুপণার্র অভিনয়ের সম্ভাবনার খবর দিয়েছিলেন নিমার্তা। এর আগে নঈম নেয়ামুলের ‘এক কাপ চা’ চলচ্চিত্রে কাজ করেছিলেন কলকাতার এ অভিনেত্রী।

ঋতুপণার্ বলেন, নতুন সিনেমায় অভিনয়ের বিষয়ে বেশ আগে পরিচালকের সঙ্গে তার কথা হয়েছিল। তবে কিছুই চূড়ান্ত হয়নি। বিষয়টি নিয়ে ভাবলেও এখনো সিদ্ধান্ত নিতে পারেননি।

নঈম নেয়ামুল জানান, নভেম্বরের মধ্যেই গাঙচিলের শুটিং শুরু করতে চান তিনি। যৌথভাবে এর চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের মারুফ রেহমান ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

এর বাইরে ‘জ্যাম’ নামে আরেকটি চলচ্চিত্রে ঋতুপণার্র কাজ করার কথা বলেছিলেন নঈম নেয়ামুল।

তিনি বলেছিলেন, চিত্রনাট্য ঋতুপণার্ পছন্দ করেছেন। এ সিনেমায় তাকে একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে।

তবে ঋতুপণার্ বলেছেন, জ্যামের জন্যও এখনো চুক্তিবদ্ধ হননি তিনি। তবে চিত্রনাট্য পড়েছেন। কাজ করার ‘প্রবল সম্ভাবনাও’ আছে।

ইউটিউব তারকাদের নিয়ে জয়

তারার মেলা রিপোটর্

বতর্মানে বিনোদনের অন্যতম বড় প্রচার মাধ্যম ইউটিউব। এই মাধ্যমে সাম্প্রতিককালে পরিচিতি পাওয়া ও ‘ইউটিউব তারকা’ খেতাব পাওয়া শিল্পীদের নিয়ে নিমির্ত হয়েছে ঈদের বিশেষ অনুষ্ঠান ‘ইউটিউবাসর্’।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় অনুষ্ঠানটিতে উপস্থিত হয়েছেন দুই যমজ ভাই সৌমিক আহমেদ ও সৌভিক আহমেদ। যারা ইউটিউবাসর্ হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

এ ছাড়াও ‘অপরাধী’ গানের কাভার করে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় হওয়া টুম্পা খান ও ‘টুনির মা’র ভিডিও বের করে ভাইরাল হওয়া তুফানি আফা (রুমকী) ‘ইউটিউবাসর্’ অনুষ্ঠানের হট সিটে বসেছেন।

সামাজিক যোগাযোগের মাধ্যমটিতে জনপ্রিয়তা পাওয়া এই শিল্পীরা বাস্তবে কতটা চৌকশ, উপস্থিত বুদ্ধিসম্পন্ন অনুষ্ঠানটির মাধ্যমে তার-ই পরীক্ষা নিয়েছেন উপস্থাপক জয়।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও পরিকল্পনায় ‘ইউটিউবাসর্’ প্রযোজনা করেছেন এস এম হুমায়ূন কবীর।

ঈদের ষষ্ঠ দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচার হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8054 and publish = 1 order by id desc limit 3' at line 1