বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

তারার মেলা রিপোর্ট
  ৩০ জানুয়ারি ২০২০, ০০:০০
শাবনূর

অভিনয়ে অনীহা শাবনূরের!

অনেক দিন ধরেই চিত্রনায়িকা শাবনূর অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করেছেন। মাঝে মাঝে দেশে আসেন। কিছুদিন সময় কাটিয়ে ফিরে যান। চলচ্চিত্রে তার ফেরার বিষয়টি আপাতত বন্ধ। মুটিয়ে যাওয়ার কারণে তিনি নিজেও তেমন একটা আগ্রহী নন। শাবনূর বলেন, অভিনয় করার জন্য এখন আর ক্যামেরার সামনে দাঁড়াতে ইচ্ছে করে না। এখন অনেকটাই মুটিয়ে গেছি। এই অবস্থায় ক্যামেরার সামনে কেমন করে দাঁড়াব? হাসতে হাসতে বলেন, অভিনয় করার সময় লম্বা সময় না খেয়ে ছিলাম। এটা খাওয়া যাবে না, ওটা খাওয়া যাবে না- এমন নিয়ম মেনে নিজেকে ঠিক রেখে কাজ করেছি। যেহেতু এক সময় খেতে পারিনি, তাই এখন কেবল খেয়েই যাচ্ছি। খাওয়াটা পুষিয়ে নিচ্ছি। শাবনূর বলেন, এখন দেশে আছি, অনেক ভালো লাগছে। কোনো আড্ডার খবর পেলেই ছুটে যাচ্ছি। সবার সঙ্গে আনন্দে সময় কাটাচ্ছি। যত দিন ভালো লাগবে তত দিন থাকব। শাবনূর বলেন, এক সময় কাজ ছিল অভিনয় করা। সকাল থেকে রাত পর্যন্ত অভিনয় নিয়ে ব্যস্ত থেকেছি। এক জায়গা থেকে আরেক জায়গায় শুটিংয়ের কাজে ছুটে বেড়িয়েছি। এখন কাজ করছি সংসারে। ছেলেকে মানুষ করার বড় কাজ। আমি চেষ্টা করি, যখন যে কাজটি করতে হয়, সেই কাজটি সঠিকভাবে করতে।

শেষ হলো 'মায়াকুমারী'র শুটিং

তারার মেলা ডেস্ক

কলকাতার নির্মাতা অরিন্দম শীল শেষ করলেন নতুন ছবি 'মায়াকুমারী'র শুটিং। ছবির গল্পে দেখা মিলবে-১৯৪০ সালের সাড়া জাগানো নায়িকা মায়াকুমারীর। যিনি ক্যারিয়ারে শীর্ষে থাকতে থাকতেই হঠাৎ অভিনয় ছেড়ে দেন। খ্যাতির শীর্ষে থাকতে সুচিত্রা সেন হঠাৎ করেই অভিনয় জগৎ থেকে সরে গিয়েছিলেন, তাহলে কি অরিন্দম শীল তাকে চিন্তা করেই চিত্রনাট্য করেছেন এ বিষয়ে নির্মাতা বলেন, মায়াকুমারী সম্পূর্ণ কাল্পনিক চরিত্র। কোনো একজন নায়িকাকে মাথায় রেখে এই চরিত্র সৃষ্টি করা হয়নি। এখানে বাংলা ছবির ১০০ বছরকে মাথায় রাখা হয়েছে। তাই এই দীর্ঘ সময়কালের বিভিন্ন নায়িকাকে মাথায় রেখেই এই চরিত্র সৃষ্টি হয়েছে।

অরিন্দম আরো জানান, 'মায়াকুমারী'কে মিউজিক্যাল ফিল্মও বলা যেতে পারে। কারণ হিসেবে তিনি জানান, এ ছবিতে মোট ১২টি গান থাকছে। গানগুলো লিখেছেন শুভেন্দু দাশমুন্সি। ১৯৪০ সালের সময়কালের গানের ধারায় এর সংগীত পরিচালনা করেছেন বিক্রম ঘোষ। এই ছবিতে মায়াকুমারীর চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তার বিপরীতে কাননকুমারের চরিত্রে আবির চট্টোপাধ্যায়কে পর্দায় দেখা মিলবে। ছবিতে আরো অভিনয় করেছেন ইন্দ্রাশিস রায়, রজতাভ বন্দ্যোপাধ্যায়, অরুণিমা ঘোষ, সৌরভ দাস, অনিন্দিতা বসুসহ অনেকে। সবকিছু ঠিকঠাক থাকলে ছবিটি এপ্রিলে আলোর মুখ দেখবে।

নাসিরুদ্দীন শাহের মেয়ের বিরুদ্ধে মামলা

তারার মেলা ডেস্ক

বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দীন শাহের মেয়ে হীবা শাহের বিরুদ্ধে পশু চিকিৎসা কেন্দ্রের দুই কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার হীবার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩২৩, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদন বলছে, গত ১৬ জানুয়ারি হীবা তার বন্ধুর দুইটি বিড়ালকে নিয়ে স্থানীয় একটি পশু চিকিৎসা কেন্দ্রে যান। কিন্তু বিভিন্ন কারণে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে গন্ডগোল বেধে যায় তার।

হীবার অভিযোগ, যথাযথ সহযোগিতা করেন না হাসপাতালের কর্মীরা। এমনকি ক্লিনিকে রিকশা থেকে নামার সময়েও কেউ এগিয়ে এসে তার হাত থেকে 'ক্যাট কেজ' হাতে তুলে নেননি। একপর্যায়ে হীবা চিৎকার করতে শুরু করলে এক কর্মী তাকে বেরিয়ে যেতে বলেন। এর পরেই ওই নারী কর্মীর ওপর চড়াও হন তিনি। তাকে থামাতে আরও এক কর্মী ছুটে এলে সেই নারীর সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়েন হীবা। এ ঘটনায় গোটা সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পাশাপাশি হীবার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় হাসপাতালের তরফ থেকে মামলা দায়ের করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<86470 and publish = 1 order by id desc limit 3' at line 1