logo
সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

সংবাদ সংক্ষপে
নায়করাজকে উৎসর্গ করে বাংলোর নামকরণ

তারার মেলা রিপোর্ট

প্রয়াত চলচ্চিত্র অভিনেতা রাজ্জাকের নামে একটি বাংলোর নামকরণ হয়েছে সিলেটের শ্রীমঙ্গলের রাধানগরে। পরিবারের কারও কাছ থেকে কোনো অনুমোদন ও যোগাযোগ ছাড়াই এ নামকরণে বিস্ময় প্রকাশ করেছে রাজ্জাকের পরিবার। জানা গেছে, সেখানে ছয় মাস আগে গেস্টহাউসটির কর্ণধার আইনজীবী সুলতানা ফাইজুন্নাহার ছয় মাস আগে নির্মিত নতুন বাংলোটি নায়করাজ রাজ্জাককে উৎসর্গ করেন। উৎসর্গ পত্রে লেখা আছে 'নায়করাজ রাজ্জাক স্মরণে যিনি এই কুটিরে একাধিকবার পদধূলি দিয়েছেন'।

নিজের বাবার নামে বাংলো উৎসর্গ দেখে অনেকটাই আবেগাপস্নুত হয়ে রাজ্জাকের ছেলে চিত্রনায়ক বাপ্পারাজ বলেন, 'আমি ও আমার পরিবার শ্রদ্ধেয় সুলতানা ফাইজুন্নাহার আন্টির কাছে ভীষণ কৃতজ্ঞ। আমরা এমনিতেই ক'দিনের জন্য সেখানে বেড়াতে গিয়েছি। কিন্তু সেখানে গিয়ে এতটা ভালোবাসা আর মায়ার জালে জড়াবো, ভাবতেও পারিনি। আব্বা চলে যাওয়ার পর অনেকেই অনেক কিছু করার প্রতিশ্রম্নতি দিয়েছিলেন। বুঝতে পেরেছিলাম, কিছুই হবে না। দিন যাচ্ছে সময় যাচ্ছে। আমার সেই ধারণা সত্যি হচ্ছে। কিন্তু আমার সেই ধারণা একজন সাধারণ মানুষের কাছে মিথ্যে হয়ে গেল। আমরা ফাইজুন্নাহার আন্টির ভালোবাসার কাছে হেরে গেলাম, ঋণী হয়ে গেলাম তার কাছে। আব্বার প্রতি তার শ্রদ্ধা ভালোবাসা দেখে সত্যিই চোখে পানি চলে আসছিল বারবার। আম্মাও আবেগাপস্নুত হয়ে উঠেন।'

মালয়েশিয়া যাচ্ছেন 'মিসেস বাংলাদেশ মিলেনিয়াম' রুপা

তারার মেলা রিপোর্ট

এবার মালয়েশিয়ায় যাচ্ছেন রিয়েলিটি শো 'মিসেস মিলেনিয়াম ইউনিভার্স-২০২০' প্রতিযোগিতার চ্যাম্পিয়ন প্রতিযোগী আফরোজা রুপা। আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় তিনি বাংলাদেশের পক্ষে প্রতিনিধিত্ব করবেন। গত ১৭ ফেব্রম্নয়ারি হোটেলর্ যাডিসনে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মুনমুন আহমেদ, এমদাদ হক, অনন্ত জলিল এবং বর্ষা। গ্র্যান্ড ফিনালেতে বিচারকদের রায় এবং দর্শকদের ভোটে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে থেকে বিজয়ের মুকুট ছিনিয়ে নেন রুপা। প্রতিযোগিতার পরবর্তী ধাপের অংশ হিসেবেই তিনি মালয়েশিয়াতে যাচ্ছেন। মালয়েশিয়াতে ১৬টি দেশের বিজয়ী প্রতিযোগীদের নিয়ে অনুষ্ঠিত হবে মূল প্রতিযোগিতা। 'মিসেস মিলেনিয়াম ইউনিভার্স-২০২০' প্রতিযোগিতার মূল আসরে বিজয়ী হয়ে বিশ্ব দরবারে বাংলাদেশের নাম আরও উজ্জ্বল করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জনকারী আফরোজা রুপা।

উলেস্নখ্য, সুন্দরী প্রতিযোগিতা আয়োজনকারী প্রতিষ্ঠান প্রতি বছর মালয়েশিয়াতে 'মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স' মালয়েশিয়াতে এবং বিশ্বের অন্যান্য দেশে বিবাহিত ও অবিবাহিতদের জন্য আয়োজন করে থাকে। বাংলাদেশে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়ে গত বছরের ২৯ অক্টোবর থেকে। অনলাইনে রেজিস্ট্রেশন করা প্রায় ৬ হাজার প্রতিযোগীর মধ্যে ১১০ জনকে নির্বাচিত করা হয়। তাদের নিয়ে অনুষ্ঠিত হয় প্রথম অডিশন রাউন্ড। যেখান থেকে ২৮ জনকে নির্বাচন করা হয়। এখান থেকে পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ডের প্রতিযোগিতার মধ্যে দিয়ে ফাইনাল রাউন্ডে অংশ নেয় প্রতিযোগীরা।

নতুন গান নিয়ে মনির খান

তারার মেলা রিপোর্ট

চলতি বছরের শুরুতে মনির খান 'অঞ্জনা-২০২০' শিরোনামের গানটি দিয়ে দর্শক শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেন। এ বছর গান নিয়েই ব্যস্ত থাকতে চান বলে জানান তিনি। তারই ধারাবাহিকতায় 'আপন মানুষ' শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও নিয়ে আসছেন এ সংগীতশিল্পী। গানটি লিখেছেন এন আই বুলবুল। সুর ও সংগীত পরিচালনা করেছেন রোহান রাজ। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রোহান মাহমুদ। এতে মডেল হয়েছেন আসপিয়া ওহি ও স্বাধীন। আজ বৃহস্পতিবারে প্রযোজনা প্রতিষ্ঠান এমআর বেস্ট মিডিয়া থেকে মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে। মনির খান বলেন, আমি সব সময় নতুন কিছু করার চেষ্টা করি। আমার ক্যারিয়ারের শুরু থেকে অনেক গীতিকারের কথায় গান করেছি। এখন নতুনদের সময়। নতুন প্রজন্মের সঙ্গেও নিয়মিত ভালো কাজ করতে চাই। বুলবুলের কথায় এটি আমার প্রথম গান। গানের কথা ও সুর দর্শক-শ্রোতাদের মনে দাগ কাটবে বলে বিশ্বাস করি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে