logo
শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৬

  বরিশাল ও রাজশাহী অফিস   ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

আ'লীগের কমিটি

বরিশালে জাহাঙ্গীর-সাদিক রাজশাহীতে মেরাজ-দারা

বরিশালে জাহাঙ্গীর-সাদিক রাজশাহীতে মেরাজ-দারা
বরিশাল মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সাবেক কমিটির সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর হোসেনকে সভাপতি এবং সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুলস্নাহকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ওই কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বরিশাল ক্লাবের অমৃত লাল দে মিলনায়তনে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে দলের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম কাউন্সিলরদের কাছে তাদের প্রার্থীদের নাম প্রস্তাব করতে বলেন। এ সময় সভাপতি পদে কাউন্সিলররা সাবেক কমিটির সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল এবং সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীরের নাম প্রস্তাব করেন। এ সময় গোলাম আব্বাস চৌধুরী ও একেএম জাহাঙ্গীর নিজেদের মধ্যে আলোচনা শেষে গোলাম আব্বাস চৌধুরী একেএম জাহাঙ্গীরকে সভাপতি পদে সমর্থন করেন। এদিকে সাধারণ সম্পাদক পদে সেরনিয়াবাত সাদিক আব্দুলস্নাহর প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিল না। পরে ওবায়দুল কাদের বরিশাল মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন।

এদিকে রাজশাহী অফিস জানায়, রোববার বিকাল সাড়ে ৩টায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয় জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে। সেখানে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চারজনের নাম ঘোষণা করেন দলের সভাপতিমন্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম। কমিটিতে তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন রাজশাহী-৩ আসনের সাবেক এমপি মেরাজ উদ্দিন মোলস্না। আর সাধারণ সম্পাদক রাজশাহী-৫ আসনের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। এ ছাড়া বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু ও রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিনকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন তিনি।

এর আগে রোববার সকালে রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রথম অধিবেশনে মোহাম্মদ নাসিম বলেন, 'রাজপথ বা নির্বাচন যেকোনো লড়াইয়ে রাজনৈতিকভাবে মোকাবিলা করে বিএনপি-জামায়াতকে নিশ্চিহ্ন করবে আওয়ামী লীগ।' সম্মেলনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে