বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিভিন্ন স্থানে আটক ২৮

স্বদেশ ডেস্ক
  ১২ মার্চ ২০১৯, ০০:০০
নওগাঁর পত্নীতলায় ১২০ বোতল ফেনসিডিলসহ আটক তিন মাদক বিক্রেতা -যাযাদি

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৮ জনকে আটক করেছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

ফেনী : একজন গ্রাহকের আট লাখ টাকা আত্মসাতের মামলায় ফেনীর বন্ধ হয়ে যাওয়া একটি মাল্টিপারপাস সোসাইটির চেয়ারম্যানকে আটক করেছে পুলিশ। তিনি দাগনভূঞা উপজেলা রাজাপুর ইউনিয়নের লতিফপুর আদর্শ সোসাইটির চেয়ারম্যান রুহুল আমিন ভূঁঞা। রোববার তাকে ফেনীর বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পত্নীতলা (নওগাঁ) : নওগাঁর পত্নীতলায় উপজেলার শীতল এলাকা থেকে রোববার সকালে ১২০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার বাগানপাড়া গ্রামের আয়েশ উদ্দীনের ছেলে মোখলেছুর রহমান ওরফে চারআনী (২৩), পাড়াশাউলী গ্রামের আবুল কাশেমের ছেলে রুহুল হোসেন (২৮), শেখপাড়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে রনি বাবু (১৯)।

রংপুর : রংপুরে বিভিন্ন অপরাধে ২০ জনকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। এর মধ্যে তিনজন মাদক ব্যবসায়ী ও বাকিগুলো পরোয়ানাভুক্ত আসামি। সোমবার রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার রেজানুর বেগম স্বাক্ষরিত পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পলাশ (নরসিংদী) : পলাশ উপজেলার ডাংগার কাজৈর গ্রাম থেকে ৩০ পিস ইয়াবাসহ রায়হান (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এ এস আই রফিকুল ইসলাম রোববার রাত ১১টায় কাজৈর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

পার্বতীপুর (দিনাজপুর) : দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে স্টেশন এলাকা থেকে ভারতীয় আমদানী নিষিদ্ধ ২৪ পিস অ্যাম্পুলসহ (নেশার ইংজেকশন) সুজন মন্ডল (৩০) নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার সকালে তাকে আটক করা হয়।

মধুপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের মধুপুরে হিরোইনসহ মাজেদা বেগম (৪০) নামের এক নারীকে আটক করেছেন থানা পুলিশ। রোববার উপজেলার পিরোজপুর থেকে তাকে আটক করা হয়। মাজেদা বেগম পিরোজ গ্রামের মো. রবিউল ইসলাম ওরফে রবির স্ত্রী। মধুপুর থানার এসআই ফখরুল ইসলাম জানান, আসামির বসতবাড়ির পশ্চিম পাশে কাঁচা রাস্তার ওপর হতে তিন পোঁটলা হেরোইনসহ গ্রেফতার করা হয়।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরে বোয়ালমারীতে প্রতারক চক্রের সদস্য সন্দেহে মো. লিয়াকত হোসেন (৩১) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব)-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল। সোমবার ভোর ৫টার দিকে বোয়ালমারী উপজেলার গুনবাহ ইউনিয়নের ফেলাননগর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<40530 and publish = 1 order by id desc limit 3' at line 1