বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

হরিয়ানায় গণধষের্ণ যুক্ত সেনাসদস্য!

যাযাদি ডেস্ক
  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

ভারতের হরিয়ানায় গণধষর্ণ মামলায় অভিযুক্তদের মধ্যে একজন ভারতীয় সেনাসদস্য রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তারা শনিবার জানিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। সংবাদসূত্র : এনডিটিভি

গত বুধবার গণধষের্ণর শিকার হন ভারতের রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত মেধাবী ছাত্রী। কেবল রাষ্ট্রপতি পুরস্কারই পাননি তিনি, সিবিএসইতে হরিয়ানা রাজ্যে প্রথম হয়ে প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কারও পান।

অভিযোগ, টিউশন থেকে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করে কয়েকজন ব্যক্তি। তাকে নিয়ে যাওয়া হয় অনেক দূরে একটি নিজর্ন এলাকায়। সেখানেই তাকে গণধষর্ণ করে ১২ জন। এরপর তাকে কানিনা বাসস্ট্যান্ডের কাছে ফেলে রেখে যায় অভিযুক্তরা। অচৈতন্য অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে পথচারীরা ওই ছাত্রীকে হাসপাতালে ভতির্ করেন। বতর্মানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্রী।

পুলিশ এখন পযর্ন্ত তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। পুলিশ সূত্রে খবর, এই অভিযুক্তদের মধ্যেই একজন ভারতীয় সেনার জওয়ান। বতর্মানে তার ‘পোস্টিং’ রাজস্থানে। এই অভিযুক্তের খবর যে দিতে পারবে, তার জন্য ১ লাখ রুপি পুরস্কার ঘোষণা করেছে হরিয়ানা পুলিশ। ভারতের জাতীয় মহিলা কমিশনের পক্ষ থেকেও একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<12762 and publish = 1 order by id desc limit 3' at line 1