বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাক পার্লামেন্টে কিল-ঘুষির চেষ্টা এমপি-মন্ত্রীর

নতুনধারা
  ০৯ আগস্ট ২০১৯, ০০:০০

যাযাদি ডেস্ক

পাকিস্তানের পার্লামেন্টে যৌথ অধিবেশনে উত্তপ্ত বাক্যবিনিময়ের সময় সংঘাতে জড়ানোর চেষ্টা করেছেন দেশটির সরকারি দলের এক মন্ত্রী ও বিরোধী দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএল-এন) এক এমপি। উত্তপ্ত বাগ্‌বিতন্ডার পর তারা একে অপরকে কিল-ঘুষি মারতে উদ্যত হলে পার্লামেন্টের অন্য সদস্যরা তাদের থামিয়ে দেন। সংবাদসূত্র : ডন

গত ৫ আগস্ট কাশ্মীরের বিশেষ মর্যাদা ভারতের সংবিধান থেকে বাতিল হয়ে যাওয়ার পর বুধবার পাক পার্লামেন্টে যৌথ অধিবেশন আহ্বান করেন দেশটির রাষ্ট্রপতি।

পার্লামেন্টের অধিবেশনে পিএমএল-এনের সিনেটর মুশাহিদুলস্না খান ও দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা, বিজ্ঞান ও প্রযুক্তি-বিষয়ক মন্ত্রী ফাওয়াদ চৌধুরী একে অপরকে আক্রমণ করে কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন।

সিনেটের চেয়ারম্যান সাদিক সাঞ্জরানি তাদের এই বাগ্‌বিতন্ডায় হস্তক্ষেপ করে শান্ত হওয়ার আহ্বান জানান। কিন্তু তার এই আহ্বানে সাড়া না দিয়ে উভয়ই পরস্পরকে আক্রমণ অব্যাহত রাখেন।

বক্তৃতার একপর্যায়ে মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে 'ডাব্বু' বলে উপহাস করেন সিনেটর মুশাহিদুলস্না খান। এতে ক্ষিপ্ত হয়ে ওই এমপিকে তীব্র ভাষায় আক্রমণ করেন ফাওয়াদ চৌধুরী। পরে একে অপরকে কিল-ঘুষি মারার চেষ্টা করেন এই দুই আইনপ্রণেতা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<61860 and publish = 1 order by id desc limit 3' at line 1