logo
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৬ নভেম্বর ২০১৯, ০০:০০  

নজিরবিহীন বিক্ষোভ দিলিস্ন পুলিশের

যাযাদি ডেস্ক

হাজার হাজার পুলিশ সদস্যের বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে ভারতের রাজধানী দিলিস্ন। রাজধানীতে পুলিশ সদর দপ্তরের সামনে বিক্ষোভরত পুলিশ সদস্যদের হাতে 'রক্ষকদের রক্ষা করুন', 'আমরা কিল-ঘুষির বস্তা নই', 'পুলিশ কমিশনার সামনে আসুন', 'আমরা ন্যায়বিচার চাই'সহ বিভিন্ন ধরনের পস্ন্যাকার্ড দেখা যায়। সংবাদসূত্র : এনডিটিভি, এবিপি নিউজ

গত শনিবার দিলিস্নর টিস হাজারি আদালত চত্বরে এক পুলিশ সদস্যকে দুই আইনজীবীর মারধরের পর তাদের বিচারের দাবিতে মঙ্গলবার এই বিক্ষোভ শুরু করে পুলিশ। দিলিস্নর প্রাণকেন্দ্রে অবস্থিত পুলিশ সদর দপ্তরের সামনের ব্যস্ততম সড়ক বন্ধ করে নজিরবিহীন বিক্ষোভ করছেন তারা।

বিক্ষোভে সমর্থন জানিয়েছে ভারতীয় পুলিশ সংস্থা 'ইনডিয়ান পুলিশ সার্ভিস' (আইপিএস)। সংস্থাটি বলেছে, পুলিশ সদস্যদের চলমান বিক্ষোভে সারা দেশের পুলিশ কর্মকর্তাদের সমর্থন রয়েছে।

রাস্তায় বিক্ষোভরত পুলিশ সদস্যদের সামনে উপস্থিত হয়ে দিলিস্নর পুলিশ কমিশনার আমুলিয়া পট্টনায়েক বলেন, 'আমাদের সুশৃঙ্খল বাহিনীর মতো আচরণ করতে হবে। আমরা যেন আইন মেনে চলি। আর এটা সরকার এবং জনগণ আমাদের কাছে প্রত্যাশা করে। এটা আমাদের বড় দায়িত্ব। আমি আপনাদের কাজে ফেরার আহ্বান জানাচ্ছি। কিন্তু তাতে সাড়া দেননি বিক্ষোভারীরা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে